ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

 ভেড়ামারায় এক যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার

বার্তা বিভাগ
জুন ১৩, ২০২৩ ১১:০৩ অপরাহ্ণ
Link Copied!

মোঃ আবু জাহিদ, কুষ্টিয়া:

কুষ্টিয়া ভেড়ামারায় তুষার মন্ডল জিম (২৩) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

আজ ১৩ই জুন, সকালের দিকে ভেড়ামারা প্রফেসর পাড়ার রুবেল অটো এর বাড়ীতে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি হলেন- ভেড়ামারা উপজেলার ফজলু রহমানের ছেলে তুষার মন্ডল জিম।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ সকালের দিকে ভেড়ামারা প্রফেসর পাড়ায় গোলাম মস্তোফা রুবেল বাড়িতে সিঁড়ির কাছে রক্তাক্ত অবস্থায় ওই যুবকের মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা।

পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে ঘটনাস্থলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

এ বিষয়ে ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন। তবে তাকে কে বা কাহারা কি কারণে হত্যা করা হয়েছে এ বিষয়ে বলতে পারেননি। তদন্ত চলছে তদন্ত করে সব জানানো হবে বলে তিনি জানান ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]