ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কৃষ্ণনগর ইউনিয়ন জাতীয় পার্টির ৯১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন

বার্তা বিভাগ
জুন ১১, ২০২৩ ৬:৩০ অপরাহ্ণ
Link Copied!

তাপস মজুমদার,(কালিগঞ্জ-সাতক্ষীরা) প্রতিনিধিঃ

কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়ন জাতীয় পার্টির আয়োজনে ১০ জুন শনিবার বিকাল পাঁচটায় কৃষ্ণনগর ইউনিয়ন জাতীয় পার্টি অস্থায়ী কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়েছে।

কৃষ্ণনগর ইউনিয়ন জাতীয় পার্টির সাবেক সভাপতি মোহাম্মদ বাহাউদ্দিনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি মোঃ মাহবুবুর রহমান, বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য ও কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাফিয়া পারভীন। কালিগঞ্জ উপজেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক নাসির উদ্দিন, কৃষ্ণনগর ইউনিয়ন জাতীয় পার্টির নেতা আব্দুর রহমান ও মাওলানা আইয়ুব হোসেন, কুশুলিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি শাকির আহমেদ প্রমূখ।

সভায় কৃষ্ণনগর ইউনিয়ন জাতীয় জাতীয় পার্টি, যুব সংহতি ও ছাত্র সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় সর্বসম্মতিক্রমে মোঃ বাহাউদ্দীনকে আহবায়ক ও মোঃ হাবিবুর রহমানকে সদস্য সচিব করে ৯১ সদস্য বিশিষ্ট কৃষ্ণনগর ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক কমিটি গঠন ররা হয়।

পরে কমিটির তালিকা প্রধান অতিথি কালিগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো মাহবুবুর রহমান ও জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য ইউপি চেয়ারম্যান সাফিয়া পারভিন এর মাধ্যমে আনুষ্ঠানিকভাবে কৃষ্ণনগর ইউনিয়ন জাতীয় পার্টি কমিটির আহবায়ক ও সদস সচিবের কাছে হস্তান্তর করা হয়।

অনুষ্ঠান শেষে কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক কে এম মোশাররফ হোসেনের মাজার জিয়ারত করা হয় ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]