ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

জগন্নাথপুরে বিপুল পরিমান ভারতীয় চিনি জব্দ, গ্রেফতার ৩

বার্তা বিভাগ
জুন ৯, ২০২৩ ৮:২৩ অপরাহ্ণ
Link Copied!

ওয়াহিদুর রহমান,জগন্নাথপুর(সুনামগঞ্জ)  প্রতিনিধিঃ-

সুনামগঞ্জ জেলাধীন জগন্নাথপুর থানা পুলিশ এক বিশেষ অভিযান পরিচালনা করে বিপুল পরিমান ভারতীয় চিনিসহ তিন চোরাইমাল পাঁচারকারীকে আটক করতে সক্ষম হয়েছে।
৯ (জুন) শুক্রবার গ্রেফতারকৃতদের সুনামগঞ্জ জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানাযায়, ৮ (জুন) বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সহকারী পুলিশ সুপার জগন্নাথপুর-শান্তিগঞ্জ (সার্কেল) সুভাশীষ ধর-এর দিক-নির্দেশনায় ও জগন্নাথপুর থানার পুলিশ পরির্দশক মোঃ মিজানুর রহমানের নেতৃত্বে এসআই জিয়া উদ্দিনের সহযোগিতায় একদল পুলিশ বিশেষ অভিযান চালিয়ে সুনামগঞ্জের ছাতক উপজেলা থেকে চোরাই পথে আসা জগন্নাথপুর পৌর-শহরের হবিবনগর ডরেরপাড় নামক এলাকায় পলাতক আসামী নিমাই’র ভূষি মালের গুডাউনের ভিতর ও দোকানের সামনের রাস্তায় ২টি পিক-আপ গাড়ী ভর্তি ৬৫ বস্তা ভারতীয় চিনি আটক করে। যার মূল্য অনুমান ৩ লাখ ৯০ হাজার টাকা।

এ সময় ছাতক উপজেলার বাজনা মহল গ্রামের পিকআপ চালক মোঃ জাহিদ হাসান (২৩), প্রদীপ দেবনাথ (২৫), নির্দন দাসকে (৪০) গ্রেফতার করে থানা-পুলিশ।
আসামিদের বিরুদ্ধে এস.আই. জিয়া উদ্দিন বাদী হয়ে থানায় বিশেষ ক্ষমতা আইনের মামলা দায়ের করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]