ঢাকা১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

গাইবান্ধার সুন্দরগঞ্জে থানা পুলিশের অভিযানে ১৫ কেজি গাজাসহ গ্রেফতার ২

বার্তা বিভাগ
জুন ৯, ২০২৩ ৭:৫২ অপরাহ্ণ
Link Copied!

আনোয়ার হোসেন, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জ থানা পুলিশের অভিযানে ১ লক্ষ ৫০ হাজার টাকা মুল্যের ১৫ কেজি গাজাসহ তারা মিয়া (৩৭) ও জহুরুল ইসলাম রকেট (৩৫) নামের ২ ব্যক্তিকে গ্রেফতার করেছে। তারা মিয়া সিরাজগঞ্জ জেলার দ্বাবারিয়া এলাকার রহম আলী প্রামানিকের পুত্র ও জহুরুল ইসলাম রকেট একই জেলার সেরখালি গ্রামের আঃ কুদ্দুসের পুত্র।
শুক্রবার (৯ জুন) দুপুরে সুন্দরগঞ্জ থানায় এক প্রেস কনফারেন্সের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) ইবনে মিজান।

তিনি জানান, গাইবান্ধা পুলিশ সুপার কামাল হোসেনের নির্দেশনা ও তত্ত্বাবধানে গত ৮ জুন বিকেলে সুন্দরগঞ্জ থানা পুলিশের এ.এস.আই আঃ মান্নান সংগীয় ফোর্সসহ উপজেলার তিস্তা বাজার (মহিলা মার্কেট) এর জনৈক নাজমুল হোসেনের সেলুন ঘরের দক্ষিণে বজরা ঘাট হতে সুন্দরগঞ্জগামী পাকা সড়কের উপরে এক অভিযান চালায়। এ সময় অভিনব কায়দায় পরিবহনকালে ১ লক্ষ ৫০ হাজার টাকা মুল্যের ১৫ কেজি শুকনা গাজাসহ তারা মিয়া ও জহুরুল ইসলাম রকেটকে গ্রেফতার করে।

এবিষয়ে সুন্দরগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা (নং ১৩) দায়ের করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]