ঢাকা১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কালিগঞ্জ বিদ্যুৎপৃষ্ট হয়ে ব্যবসায়ীর মৃত্যু

বার্তা বিভাগ
জুন ৫, ২০২৩ ৯:৪০ অপরাহ্ণ
Link Copied!

তাপস মজুমদার,( কালিগঞ্জ-সাতক্ষীরা) প্রতিনিধি :

কালিগঞ্জ বিদ্যুৎপৃষ্ট হয়ে ব্যবসায়ী নেছার আলী গাজীর (৬২) করুণ মৃত্যু হয়েছে। সে উপজেলার দক্ষিণ শ্রীপুর গ্রামের মোহাম্মাদ আলী গাজীর পুত্র।

জানাগেছে, দক্ষিণ শ্রীপুর বাজারের চা বিক্রেতা নেছার আলী সোমবার (৫ জুন) বেলা ১১ টায় নিজ বাড়িতে বিদ্যুৎ না থাকা অবস্থায় প্লাগের তার লাগানো অবস্থায় বিদ্যুৎপৃষ্টের ঘটনাটি ঘটে।

স্থানীয় ইউপি সদস্য রেজাউল ইসলাম রেজা,ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব শেখ সিরাজুল ইসলাম এ প্রতিনিধিকে জানান, বাড়ির বিদ্যুতের মেইন সুইচ বন্ধ না করে মাল্টিপ্লাগের সংযোগের কাজ করছিল নেছার। হঠাৎ বিদ্যুৎ সংযোগ আসায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান তিনি।

সে দুই স্ত্রী ও তিন সন্তানের জনক। সন্ধ্যার পরে পরিষদের মাঠে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে। কালিগঞ্জ থানার (ওসি) মামুনুর রহমান নেছার আলীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]