ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগরে প্রচন্ড ঝড় ও বজ্রপাত; নিহত ১

বার্তা বিভাগ
জুন ৪, ২০২৩ ৭:৪৬ অপরাহ্ণ
Link Copied!

মোহাম্মদ জুয়েল রানা,স্টাফ রিপোর্টার-ব্রাহ্মণবাড়িয়া:

ব্রাহ্মণবাড়িয়া নবীনগরে বজ্রপাতে শ্রাবণ (১৭) নামে এক কিশোর নিহত হয়েছে। রবিবার (৪ জুন) দুপুরে উপজেলার বিদ্যাকুট গ্রামের ফুটবল খেলার মাঠে এই বজ্রপাতের ঘটনা ঘটে। নিহত শ্রাবণ বিদ্যাকুট দক্ষিণ পাড়ার মোঃ সোহরাব মিয়ার ছেলে।

জানা যায়,রোববার দুপুরে বিদ্যাকুট বাজারের সেলুনে চুল কেটে বাড়ি ফেরার পথে বিদ্যাকুট উচ্চ বিদ্যালয় খেলার মাঠে একদল কিশোর ফুটবল খেলছিল। এ সময়  প্রচন্ড ঝড় বৃষ্টির হয়। মাঠের পাশ দিয়ে যাওয়ার পথেই বিকট শব্দে বজ্রপাতের ঘটনাটি ঘটে।এ সময় শ্রাবণকে মাটিতে লুটিয়ে পড়তে দেখে অন্যরা চিৎকার করতে থাকে।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বিদ্যাকুট যোগাযোগ ডায়গনস্টিক ক্লিনিক সেন্টারে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]