ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পাইকগাছায় সাজাপ্রাপ্ত’সহ অন্যান্য মামলায় গ্রেফতার – ৮

বার্তা বিভাগ
জুন ২, ২০২৩ ৮:৩৫ অপরাহ্ণ
Link Copied!

এম জালাল উদ্দীন।

খুলনার পাইকগাছায় ৩ জন সাজাপ্রাপ্ত ও অন্যান্য মামলায় পরোয়ানাভুক্ত’সহ ৮ জন আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। পাইকগাছা থানার চৌকস অফিসার ইনচার্জ, মোঃ রফিকুল ইসলাম এর কঠোর তৎপরতায় উপজেলার বিভিন্ন এলাকা থেকে সাজা প্রাপ্ত’সহ ৮ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে বৃহস্পতিবার রাতে এসআই উত্তম কুমার সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার চাঁদখালী ইউনিয়নের ফতেপুর গ্রামের মৃত সাহেব আলী সরদারের ছেলে মোঃ আব্দুর রহিম সরদার(৫০) ১ বছর সাজাপ্রাপ্ত ও মোঃ জাবক্স সানার ছেলে মোঃ আব্দুল কাদের সানা (৫৫) ১ বছর সাজাপ্রাপ্ত পাশাপাশি একি গ্রামের মোঃ মুনছুর সরদারের ছেলে মোঃ আঃ আজিজ সরদার (৫০) ২ বছরের সাজাপ্রাপ্ত আসামি হওয়ায় তাদেরকে গ্রেফতার করা হয়।

তাছাড়া উপজেলার বিভিন্ন এলাকা থেকে অন্যান্য মামলায় পরোয়ানাভুক্ত নারী’পুরুষসহ ৫ জন আসামিদের গ্রেফতার করেছে থানা পুলিশ। উপরে উল্লেখিত বিষয়ে থানা অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম এর কাছে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এসপি স্যারের নির্দেশে উপজেলার বিভিন্ন এলাকা থেকে সাজাপ্রাপ্ত’সহ ৮ আসামিকে আমরা গ্রেফতার করতে সক্ষম হয়েছি এবং শুক্রবার বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]