ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পাইকগাছায় বীর মুক্তিযোদ্ধা এ্যাড স ম ইউসুফ আলী সড়ক এর উদ্বোধন

বার্তা বিভাগ
জুন ২, ২০২৩ ৮:৪৪ অপরাহ্ণ
Link Copied!

এম জালাল উদ্দীন,পাইকগাছা (খুলনা) প্রতিনিধি।

খুলনার পাইকগাছায় বীর মুক্তিযোদ্ধা এ্যাড. স ম ইউসুফ  আলী সড়কের উদ্বোধন করেন। পাইকগাছা সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু। পাইকগাছা পৌরসভাধীন মডেল মসজিদের নির্মাণ কাজের জন্য ৬নং ওয়ার্ডস্থ কোর্ট প্রাঙ্গণ থেকে উপজেলা নির্বাচন অফিস পর্যন্ত সড়ক বন্ধ হয়ে যাওয়ায় চলাচলে বেশ ভোগান্তি পোহাতে হতো অত্র এলাকার জনসাধারণ’সহ পথচারীদের।

জনভোগান্তির বিষয়টি সার্বিক বিবেচনা করে এমপি বাবু, উপজেলা চেয়ারম্যান,পৌর মেয়র, উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম’দ্বয় এর ঐকান্তিক প্রচেষ্টায় মডেল মসজিদের পাশ দিয়ে নতুন করে একটি সড়ক নির্মাণ করা হয়েছে। পাশাপাশি মুক্তিযুদ্ধে ও এলাকার উন্নয়নে অবদান রাখায় এই সড়কটির নামকরণ করা হয়েছে “বীর মুক্তিযোদ্ধা এ্যাড. স ম ইউসুফ আলী সড়ক”। শুক্রবার বাদ জুম্মা সড়কটি উন্মুক্ত ও উদ্বোধন করা হয়।

উদ্বোধন কালে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার ইকবাল মন্টু, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, প্যানেল মেয়র শেখ মাহবুবর রহমান রঞ্জু, ডাঃ কওসার আলী গাজী, কাউন্সিলর কবিতা রানী দাশ যুবলীগনেতা আজিজুল হাকিম,কৃষকলীগনেতা সফি মোড়ল, ছাত্রলীগনেতা রায়হান পারভেজ রনি প্রমুখ। উল্লেখ্য রাস্তাটি আজ উন্মুক্ত করে চলাচলের সুন্দর ব্যবস্থা করায় এলাকাবাসী এমপি বাবু’সহ সংশ্লিষ্ট সকলের প্রতি সাধুবাদ জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]