ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ভান্ডারিয়ায় ঘূর্ণিঝড় ক্ষতিগ্রস্তদর মাঝে টিন ও নগদ অর্থ সহায়তা প্রদান

বার্তা বিভাগ
মে ৩১, ২০২৩ ৯:৪০ অপরাহ্ণ
Link Copied!

মোঃশাজু রহমান, ভান্ডারিয়া প্রতিনিধি:

পিরোজপুরের ভান্ডারিয়ায় ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ নদমূলা শিয়ালকাঠী ইউনিয়নের প্রায় ২শত পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (৩০মে) বিকেলে উপজলার নদমূলা ইউনিয়নের চরখালী চত্ত্বরে ভান্ডারিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মিরাজুল ইসলামের প্রতিষ্ঠিত “মিরাজুল ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশন” এ সহায়তা প্রদান করে

ক্ষতিগ্রস্ত ৩ পরিবার প্রত্যকে ৪ বান ঢেউটিন ও নগদ ২০ হাজার টাকা এবং বাকি পরিবারদের ১ বান ঢেউটিন ও ৫ হাজার টাকা করে সহায়তা দেয়া হয়।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে পিরোজপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান  মহিউদ্দিন মহারাজ বলেন, ক্ষতিগ্রস্ত পরিবারগুলার আতঙ্ক বা ভয় পাওয়ার কিছু নেই, আমরা সবসময় ক্ষতিগ্রস্তদের পাশ আছি এবং থাকব।

এসময় অনান্যাদের মধ্যে উপস্থিত  ছিলেন নদমূলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেজবা উদ্দিন আরিফ জমাদ্দার, নদমূলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এমরান হাসন তালুকদার, ইউপি সদস্য মনিরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের আহবায়ক রেদোয়ান শিকদার রিচান সহ আরো অনেকে।

এদিকে ভান্ডারিয়া পৌরসভার ১নং ওয়ার্ড এর বাসিন্দা ফরিদা বেগমকে আবেদন এর ভিত্তিতে সারে চার বান টিন ও নগদ ১০ হাজার টাকা ফাউন্ডেশনের পক্ষ থেকে ভুক্তভোগীর বাড়িতে পৌঁছে দেন উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাজমুল হাসান জুয়েল মুন্সি।

মানবতার কল্যাণে স্লোগানকে সামনে রেখে মিরাজুল ইসলাম ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মিরাজুল ইসলাম গত ৭ বছর ধরে উপজেলার অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষদের জন্য নানা মুখি উন্নায়ন কর্মকান্ড পরিচালনা করে আসছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]