ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কালিগঞ্জ উপজেলা যুবলীগের উদ্যোগে র‍্যালি ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত

বার্তা বিভাগ
মে ৩১, ২০২৩ ১০:০৮ অপরাহ্ণ
Link Copied!

তাপস মজুমদার,( কালিগঞ্জ-সাতক্ষীরা) প্রতিনিধিঃ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে র‍্যালি ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৩১ মে) বিকালে কালিগঞ্জ সোহরাওয়ার্দী পার্ক থেকে র‍্যালিটি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে এসে শান্তি সমাবেশে মিলিত হয়।

সেখানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সাঈদ মেহেদী।

উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ নাজমুল ইসলামের সভাপতিত্বে এবং উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও ভাড়াশিমলা ইউপি চেয়ারম্যান নাজমুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি রেজাউল করিম, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান, বিষ্ণুপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহ আলম ঢালী, ধলবাড়িয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মেহেদী হাসান, সাধারণ সম্পাদক কেরামত গাজী, কৃষ্ণনগর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক কাহারুল ইসলাম, দক্ষিণ শ্রীপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক বিপ্লব রায়, রতনপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক জি এম রাজু আহমেদ, কুশুলিয়া ইউনিয়ন যুবলীগের আহবায়ক মোর্তজা আলী, নলতা ইউনিয়ন যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম, তারালি ইউনিয়ন যুবলীগের সভাপতি আশরাফুল ইসলাম, চাঁম্পাফুল ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আব্বাস উদ্দিন, মৌতলা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক শামীম হোসেন, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক মহাসিন কবীর প্রমুখ।

বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকারের উন্নয়ন দেখে ঈর্ষান্বিত হয়ে বিএনপি-জামায়াত দেশকে অস্থিতিশীল করার জন্য আন্দোলনের নামে পূর্বের ন্যায় জ্বালাও-পোড়াও ও সহিংসতায় নেমেছে। তাদের পরিকল্পিত নীল নকশার বিরুদ্ধে রুখে দাঁড়াতে দেশবাসীকে চ্যালেঞ্জ মোকাবেলার শক্তি অর্জন করতে হবে। দেশের জনগণের জানমাল নিরাপত্তায় রাজপথে থাকবে যুবলীগের নেতাকর্মীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]