ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সাতক্ষীরার কালিগঞ্জে শিক্ষার্থীদের মাঝে শুভসংঘের খাতা-কলম বিতরণ

বার্তা বিভাগ
মে ২৯, ২০২৩ ৯:২৫ অপরাহ্ণ
Link Copied!

তাপস মজুমদার,(কালিগঞ্জ-সাতক্ষীরা)প্রতিনিধিঃ

সাতক্ষীরার কালিগঞ্জে শিশু শিক্ষার্থীদের মাঝে খাতা-কলম বিতরণ করা হয়েছে। বসুন্ধরা গ্রুপের সহায়তায় ও কালের কণ্ঠ শুভসংঘ কালিগঞ্জ উপজেলা শাখার আয়োজনে সোমবার (২৯ মে) উপজেলার মথুরেশপুর ইউনিয়নের সিমান্তবর্তী ১১৯ নং হাড়দ্দহা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রায় শতাধিক শিক্ষার্থীদের হাতে খাতা ও কলম তুলে দেওয়া হয়।

শুভসংঘ উপজেলা শাখার সভাপতি প্রভাষক সেলিম শাহারীয়ারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফরিদুল কবীরের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শুভ সংঘের উপদেষ্টা এস,এম আহম্মাদ উল্যাহ বাচ্চু, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুস সবুর, সহকারী শিক্ষক ইউনুস আলী, শেখ জহিরুল ইসলাম, সমিরন সরকার, শাহিনুর রহমান, শিরিনা আক্তার, শুভ সংঘের কর্ম ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল, অর্থ সম্পাদক আলমগীর হোসেন, আপন বিষয়ক সম্পাদক জেবুন্নেছা খাতুন, কার্যকরী সদস্য কামরুজ্জামান সহ কমিটির নেতৃবৃন্দ।

এ সময় তারা শিক্ষার্থীদের সুনাগরিক হিসেবে নিজেদের তৈরি করার নানা পরামর্শ দেন। শুভসংঘের এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়ে স্কুলের প্রধান শিক্ষক বলেন, সুবিধাবঞ্চিত শিশুরা খাতা ও কলম পেয়ে তারা আনন্দে আত্মহারা। শুভসংঘের এই কার্যক্রমকে আমরা সাধুবাদ জানাই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]