ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ভান্ডারিয়ায় ৪র্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

বার্তা বিভাগ
মে ২৮, ২০২৩ ৮:৫৮ অপরাহ্ণ
Link Copied!

ভান্ডারিয়া প্রতিনিধি,মোঃশাজু রহমান:

পিরোজপুরের ভান্ডারিয়ায়  ১০বছর বয়সি ৪র্থ শ্রেণিতে পড়ুয়া এক শিশুকে ধর্ষণের অভিযোগে মো: রাজু সেপাই (২৩)  নামে এক যুবককে আটক করেছে পুলিশ। ভুক্তভোগী শিশুকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মামলা সুত্রে জানা যায়, ভান্ডারিয়া পৌরসভার ছোট কানুয়ার বাসিন্দা আব্দুল জব্বার সেপাই গত ২৪ মে তার  চতুর্থ শ্রেণির পড়ুয়া মেয়েকে বাসায় রেখে জরুরি কাজে ২দিনের জন্য বাইরে জান। আর এরই সুযোগে একই এলাকার বাসিন্দা রাজু সেপাই (২৩) রাত আনুমানিক ১টার দিকে শিশুটিকে জোরপূর্বক ধর্ষন করে।

পরের দিন ২৫ মে রাতে আবারও একই ঘটনা ঘটে। ঘটনা কারো সাথে না জানানোর জন্য ভয়ভীতি দেখায় রাজু। এর আগে রাজুর প্রেমের প্রস্তাব বহুবার প্রত্যাখ্যান করে শিশুটি। পরে শিশুটির বাবা মা বাড়িতে আসলে তাদের সব বলেন ৪র্থ শ্রেনীতে পড়ুয়া স্কুল ছাত্রী। ঘটনাটি সবাইকে জানানোর পরে, একই এলাকার বাসিন্দা ও আত্মিয় হওয়ায় বিষয়টি মিমাংসা করার জন্যে চেষ্টা চলে।

মিমাংসা না হওয়ায় গতকাল শনিবার (২৭ মে) শিশুটির বাবা বাদি হয়ে ভান্ডারিয়া থানায় মামলা দায়ের করেন।

মামলা রুজু হলে ভান্ডারিয়া থানার এস আই জিয়াউর রহমান মাত্র ১২ঘন্টার মধ্যে অভিজান পরিচালনা করে অভিযুক্ত রাজুকে গ্রেফতার করতে সক্ষম হন।

এ ব্যাপারে ভান্ডারিয়া থানার পুলিশ পরিদর্শক  (ওসি তদন্ত) মো: মনিরুজ্জামান বলেন, শিশুটি বাড়িতে একা ছিলেন। এ সময় প্রতিবেশী রাজু পর পর ২ রাতে শিশুটিকে ধর্ষণ করেন। এমন অভিযোগ পেয়ে অভিযুক্ত রাজুকে গ্রেফতার করে থানা পুলিশ। এবং তাকে আজ সকালে পিরোজপুর কোর্টে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]