ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পদ্মার ২৫ হাজার টাকা মূল্যের একটি  চিতল মাছ দিয়ে বর্ণাঢ্য পিকনিক

বার্তা বিভাগ
মে ২৬, ২০২৩ ১০:৩০ অপরাহ্ণ
Link Copied!

আল-আমিন খোকন, জেলা প্রতিনিধি-রাজবাড়ী:

২৫ হাজার টাকার চিতল মাছ কলেজ পাড়ার মানুষকে পিকনিক করার জন্য উপহার দিলেন বাংলাদেশ সেনাবাহিনীর সদস্য মোঃ মিজানুর রহমান সবু আজজ।

আজ বিকেলে সেনাবাহিনীর সদস্য মোঃ মিজানুর সবুজ রাজবাড়ীর পদ্মা নদীতে বরশি ফেলে  ২৫ হাজার টাকা বাজার মূল্যের ১০ কেজি ওজনের একটি  চিতল মাছ  শিকার করতে সক্ষম হন। মোঃ মিজানুর রহমান সবুজ বলেন, “আজকে বিকালে আমার বড়শিতে ১০ কেজি ওজনের একটা চিতল মাছ ধরা পড়ে;  যার বাজার মূল্য ২৫ হাজার টাকা। আমি খুশি হয়ে মাছটা এলাকার ছেলেদের দিয়ে দেই পিকনিক করার জন্য। এতে আমি অনেক খুশি।”

মোঃ মিজানুর রহমান সবুজের বাবা-মা বলেন, “সবুজ মাছটা এলাকার ছেলেদের পিকনিক করার জন্য দিয়ে দিয়েছেন। এর জন্য আমরা অনেক খুশি। তারা আরো বলেন, সবুজ সেনাবাহিনীতে চাকরি করে মাঝে মাঝে ছুটিতে বাড়িতে আসে এবং পদ্মা নদীতে মাছ ধরতে যায়। এটা তার বিশাল একটা নেশা। আমরা আমার ছেলের জন্য অনেক অনেক দোয়া করি।”

রাজবাড়ী কলেজ পাড়ার বাসিন্দা শোয়েব হোসেন প্রান্ত, আকিব, হৃদয়, আদর, আকাশ, তীব্ বলেন,  মিজানুর রহমান সবুজ ভাই বাংলাদেশ সেনাবাহিনীতে চাকরি করেন। এবং ছুটিতে আসলে আমাদের সাথে ফুটবল খেলেন‌। পদ্মতে মাছ ধরতে যান।  আজকে সবুজ ভাই আমাদের পঁচিশ হাজার টাকার চিতল মাছ দিয়েছেন পিকনিক করার জন্য। এর জন্য কলেজ পড়ার পক্ষ থেকে সবুজ ভাইকে জানাই , সাথে অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন।   আমরা সবাই তার জন্য দোয়া করি ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]