ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

গাজীপুরে প্রথম নারী মেয়র জায়েদা খাতুন; গাজীপুরবাসীর উল্লাস

বার্তা বিভাগ
মে ২৬, ২০২৩ ৯:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের মা জায়েদা খাতুন মেয়র নির্বাচিত হয়েছেন। প্রথম নারী মেয়র পেয়ে উল্লাসে মেতে ওঠেছে নগরবাসী।

বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টায় ফল ঘোষণা করা হয়। পরবর্তীতে রিটার্নিং অফিসারের কার্যালয়ের বাইরে ও বিভিন্ন এলাকায় জায়েদার কর্মী সমর্থকরা বিজয় মিছিল বের করেন। এসময় ঘড়ি ঘড়ি স্লোগানে উল্লাসে মেতে ওঠতে দেখা যায় সমর্থকদের।

জায়েদা খাতুন ১৩ হাজার ভোটে তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের প্রার্থী আজমত উল্লাকে হারিয়েছেন। আর সিটি কর্পোরেশন হওয়ার পর মহানগরীর তৃতীয় মেয়র হলেন জায়েদা।

৪৮০ কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে ঘড়ি প্রতীকে ২ লাখ ৩৮ হাজার ৯৩৪ ভোট পেয়েছেন জায়েদা খাতুন। এদিকে নৌকা প্রতীকে ২ লাখ ২২ হাজার ৭৩৭ ভোট পেয়েছেন আজমত উল্লা খান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]