ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মেসার্স সুমন এগ্রো প্রজেক্ট পরিদর্শন করলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিনিধি দল

বার্তা বিভাগ
মে ২৫, ২০২৩ ৬:৪৩ অপরাহ্ণ
Link Copied!

মোসা:বেবিয়ারা খাতুন, শিবগঞ্জ-চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নে উত্তর চাঁদপুরে বৃহস্পতিবার দুপুরে মেসার্স সুমন এগ্রো প্রজেক্ট পরিদর্শন করেছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিনিধি দল।

যুবও ক্রীড়া মন্ত্রণালয়ের উপসচিব মোঃ লিয়াকত আলীর নেতৃত্বে মেসার্স সুমন এগ্রো প্রজেক্ট পরিদর্শন কালে উপস্থিত ছিলেন, যুবও ক্রীড়া মন্ত্রণালয়ের উপসচিব মোহাঃ ফজলে এলাহি, চাঁপাইনবাবগঞ্জ যুব উন্নায়নঅধিদপ্তরের উপ- পরিচালক মোঃ আব্দুল মান্নান,  শিবগঞ্জ উপ‌জেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ আবদুৎ তোয়াব, ক্রে‌ডিট এন্ড মা‌র্কে‌টিং অ‌ফিসার,(ইমপ্যাক্ট-৩ প্রকল্প)
‌মোঃ আলা‌মিন।

মেসার্স সুমন এগ্রো প্রজেক্টের স্বত্বাধিকারী সানাউল্লাহ সুমন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিনিধি দলকে কেঁচো, ভার্মি কম্পোস্ট ও গ্যাস চুলা ইত্যাদি কি ভাবে পরিচালনা করে তা উপস্থাপন করেন।

পরিদর্শন শেষে পরিদর্শন বহিতে স্বাক্ষর করেন যুব ও মন্ত্রণালয়ের প্রতিনিধি দল শেষে সোনা মসজিদ স্থল বন্দর ও সোনামসজিদ পরিদর্শন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]