ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পাইকগাছার চাঁদখালীতে জরাজীর্ণ রাস্তা সংস্কারে স্বস্তিতে এলাকাবাসী

বার্তা বিভাগ
মে ২৫, ২০২৩ ৭:০৩ অপরাহ্ণ
Link Copied!

এম জালাল উদ্দীন, পাইকগাছা (খুলনা)প্রতিনিধি:

খুলনার পাইকগাছা উপজেলার চাঁদখালী ইউনিয়নের কমলাপুর গ্রামের দীর্ঘদিনের জরাজীর্ণ রাস্তা সংস্কারে স্বস্তি ফিরে এসেছে এলাকাবাসীর মধ্যে।

জানা গেছে, চাঁদখালীর কমলাপুরে জরাজীর্ণ রাস্তাটি প্রায় ১ যুগের বেশি সময় ধরে শুধুমাত্র মাটি দিয়ে হওয়ার কারনে চরম ভোগান্তির শিকার হতে হচ্ছিলো অত্র এলাকার প্রায় হাজারো মানুষের। এমতাবস্থায় উক্ত জনদুর্ভোগের রাস্তা সংক্রান্ত বিষয়টি অত্র ইউনিয়নের চেয়ারম্যান শাহজাদা মোঃ আবু ইলিয়াস আমলে নিয়ে সংস্কারের উদ্যোগ নেন।

ফলসরুপ বুধবার সকাল ৮ টায় জনদুর্ভোগ’পূর্ন রাস্তাটির সংস্কারের উদ্বোধন করেন চেয়ারম্যান শাহজাদা মোঃ আবু ইলিয়াস। এসময়ে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, চাঁদখালী ইউনিয়নের প্যালেন চেয়ারম্যান মোঃ আব্দুল্লাহ্ সরদার ও ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ কায়ূম হোসাইন নান্নু, মোঃ আনিছুর রহমান, আজিজুল গাজী’সহ এলাকার  অন্যান্য ব্যক্তিবর্গ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]