ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চুনারুঘাট উপজেলায় ডাকাতির প্রস্তুতি কালে গ্রেফতার ২

বার্তা বিভাগ
মে ২৪, ২০২৩ ৫:২৪ অপরাহ্ণ
Link Copied!

ফজল মিয়া তরফদার, চুনারুঘাট প্রতিনিধি:

চুনারুঘাট উপজেলায় ডাকাতির প্রস্ততি কালে আন্তঃ জেলা ডাকাত দলের দু সদস্য কে অস্ত্র সহ গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানায় গোপন সংবাদের ভিত্তিতে থানার উপপরিদর্শক এস আই ছদরুল আমিন , এসআই দেলোয়ার হোসেন, এস আই মনির হোসেন ও উত্তম কুমার সহ এক দল পুলিশ ২৩/০৫/২৩ ইং রাত ২ টায় ৩ নং দেওর গাছ ইউনিয়নের জনৈক শামছু মিয়ার পরিত্যাক্ত ব্রীক ফিল্ড এলাকায় অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতি কালে আন্তঃ জেলা ডাকাত দলের দু সদস্য কে অস্ত্র সহ আটক করেন।

পুলিশের উপস্থিতি টের পেয়ে ৭/৮ জন ডাকাত পালিয়ে যায়। দু সদস্য হল- চুনারুঘাট উপজেলার নয়ায়ী গ্রামের তাউছ মিয়ার পুএ মোঃ বিল্লাল মিয়া (৩২) ও হবিগঞ্জ সদর উপজেলা আসেরা পুর্ব গ্রামের বায়োজিত আলীর পুএ মোঃ সোহেল রানা (৩৮)।  তাদের কে চুনারুঘাট থানায় আটক করা হয়। উক্ত ডাকাত দের নামে থানায় আরো ৫ টি ডাকাতির মামলা রয়েছে বলে জানা জায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]