ঢাকা১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জে ২ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

বার্তা বিভাগ
মে ২৪, ২০২৩ ৫:১৭ অপরাহ্ণ
Link Copied!

মোসা:বেবিয়ারা খাতুন,শিবগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ-প্রতিনিধি:

র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (২৩ মে) সিপিসি-১,চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প র‍্যাব-৫, এর রাজশাহীর একটি অপারেশন দল কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন কানসাট গোপাল নগর মোড় মডার্ন ডায়াগনস্টিক এর সামনে থেকে গাঁজা সহ ০২ জনক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ চাকপাড়া গ্রামের মোঃ নুরুল ইসলামের ছেলে মোঃ মনিরুল ইসলাম (২৫) একই এলাকার মোঃ এনামুল হকের ছেলে মোঃ আল আমিন (১৯)।

এ সময় তাদের কাছ থেকে, ০২ কেজি গাঁজা সহ ০২ টি মোবাইল ফোন জব্দ করেন।

এ ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় মামলা রুজু করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]