ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

গাইবান্ধায় তেলবাহী লরি নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে, প্রাণ গেলো পথচারী যুবকের

বার্তা বিভাগ
মে ২৩, ২০২৩ ৯:১৪ অপরাহ্ণ
Link Copied!

আনোয়ার হোসেন, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ

গাইবান্ধার গোবিন্দগঞ্জের রংপুর-ঢাকা মহাসড়কে তেলবাহী লরি নিয়ন্ত্রণ হারিয়ে নদীতে পড়ে যায়। লরির চাপায় মাসুদ (৩৫) নামের এক পথচারীর মৃত্যু হয়েছে। ফায়ার সার্ভিসের সহায়তায় লরি উদ্ধার হয়। চালকসহ হেলপার পলাতক রয়েছেন।

গাইবান্ধার গোবিন্দগঞ্জের হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম স্থানীয়দের বরাত দিয়ে জানান, আজ মঙ্গলবার (২৩ মে) ভোরের দিকে বগুড়া থেকে ছেড়ে আসা একটি তেলবাহী লরি ( ঢাকা-মেট্রো-ঢ ৪১-০০০২) ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জ উপজেলার কাটাখালী সেতুর ওপর পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী মাসুদকে চাপা দিয়ে নদীতে পড়ে যায়। এ সময় গুরুতর আহত মাসুদকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ হাসপালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত্যু ঘোষনা করেন। নিহত মাসুদ উপজেলার দরবস্ত ইউনিয়নের রামনাথপুর গ্রামের আঃ জলিলের পুত্র।

গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আরিফ আনোয়ার জানান, দূর্ঘটনার পর রংপুর থেকে উদ্ধারকারী দল এনে লরিটি উদ্ধার করে গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার হেফাজতে রাখা হয়েছে। তবে দূর্ঘটনার সময় থেকে চালকসহ হেলপার পলাতক রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]