ঢাকা১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি; শ্যামনগরে আ.লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ

বার্তা বিভাগ
মে ২২, ২০২৩ ৭:৩৯ অপরাহ্ণ
Link Copied!

তাপস মজুমদার (কালিগঞ্জ-সাতক্ষীরা) প্রতিনিধিঃ

রাজশাহীতে বিএনপির সমাবেশ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে শ্যামনগরে বিক্ষোভ মিছিল করেছে আওয়ামী লীগ।

সোমবার (২২ মে) বিকাল সাড়ে ৪টায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শ্যামনগর বাসস্ট্যান্ড থেকে মিছিলটি বের হয়। এতে অংশ নেয়া দলীয় নেতাকর্মীরা বিএনপিকে হুঁশিয়ারি দিয়ে স্লোগান দেন।

মিছিল শেষে শ্যামনগর জেসি কমপ্লেক্স চত্বরে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এস.এম আতাউল হক দোলনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা-৪ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস.এম জগলুল হায়দার।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছে, তাতে অনেকের সহ্য হচ্ছে না। যারা দেশের অগ্রগতিকে থামিয়ে দিতে চান, তারাই বিভিন্ন সময় শেখ হাসিনাকে হত্যার অপচেষ্টা চালান।

শেখ হাসিনার কিছু হলে শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা বসে থাকবে না বলে হুঁশিয়ার করেন তারা।

বিক্ষোভ কর্মসূচিতে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত শুক্রবার সরকারের পদত্যাগ ও ১০ দফা দাবিতে রাজশাহীতে বিএনপির সমাবেশ হয়। ওই সমাবেশ থেকেই প্রধানমন্ত্রীকে ‘কবরস্থানে’ পাঠানোর হুমকি দেন জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]