ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

চাটখিলে ১০৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বার্তা বিভাগ
মে ২২, ২০২৩ ১২:৪৯ অপরাহ্ণ
Link Copied!

মোঃবেলাল হোসেন, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধিঃ

নোয়াখালীর চাটখিলে ১০৫ পিস ইয়াবাসহ খিলপাড়া বাজার থেকে মোহন নামের এক ইয়াবা ব্যবসায়ীকে পুলিশ গ্রেফতার করে।

চাটখিল থানা পুলিশ সূত্রে জানা যায়, একই উপজেলার  খিলপাড়া বাজার  হতে রবিবার(২১ মে) রাত ৭.৩০ টায় নোয়াখালী পুলিশ সুপার মোঃশহীদুল ইসলাম পিপিএম ও সহকারী পুলিশ সুপার নিত্যানন্দ দাস এবং চাটখিল সার্কেলের সার্বিক দিক নির্দেশনায় চাটখিল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ গিয়াস উদ্দিন এর নেতৃত্বে এস আই মোঃকামরুজ্জামান(খিলপাড়া পুলিশ তদন্ত কেন্দ্র)সঙ্গীয় অফিসার ফোর্সসহ এক মাদক উদ্ধার অভিযান পরিচালনা করেন।অভিযান পরিচালনা করার সময় খিলপাড়া মাছ বাজারের প্রবেশ মুখে জনৈক মরণ চন্দ্র বর্ধনের চা দোকানের সামনে থেকে মোঃ মোহন(২৮)নামে এক মাদক ব্যবসায়ীকে ১০৫ পিস ইয়াবা সহ গ্রেফতার করেন।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো.গিয়াস উদ্দিন জানান, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃমোহন  উপজেলার ৮নং নোয়াখলা ইউপির ৭নং ওয়ার্ড পাইকপাড়া গ্রামের আব্দুল মতিন লেদুর ছেলে। সে দীর্ঘদিন থেকে পুলিশের চোখ ফাঁকি দিয়ে খিলপাড়া ও নোয়াখলা ইউনিয়নের বিভিন্ন জায়গায় ইয়াবা গাঁজা ও ফেনসিডিলসহ নানানরকম মাদকের ব্যবসা করে আসছিল। আসামীর বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়েছে বলে তিনি নিশ্চিত করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]