ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চাটখিলে শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ

বার্তা বিভাগ
মে ২২, ২০২৩ ১০:১৬ অপরাহ্ণ
Link Copied!

মোঃ বেলাল হোসেন, চাটখিল(নোয়াখালী) প্রতিনিধিঃ-

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে সারা দেশের ন্যায় নোয়াখালীর চাটখিলে বিক্ষোভ মিছিলে ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ভিক্ষোভ পুর্বে ভার্চুয়াল সভায় যুক্ত হন নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী)আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম এমপি।

ভার্চুয়াল সভায় যুক্ত হয়ে এইচ এম ইব্রাহীম এমপি,প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে নিয়ে বাজে মন্তব্য এবং কটুক্তিকারীর দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়ে বলেছেন,বিএনপির যে কুলাঙ্গার প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামিলীগের সভাপতিকে নিয়ে বাজে মন্তব্য করেছে তাকে গ্রেফতার না করা পর্যন্ত আমরা রাজপথে আন্দোলন চালিয়ে যাবো।

সোমবার(২২ মে) চাটখিল উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করেন।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বেলায়েত হোসেনের সভাপতিত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি এস এম বাকি বিল্লাহ,সাবেক সহ-সভাপতি জাহাঙ্গীর আলম দুলাল, সাবেক যুগ্ন সাধারন সম্পাদক সৈয়দ মাহমুদ হোসেন তরুণ,সাবেক সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম, সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আহাম্মেদ হোসেন সোহাগ,চাটখিল পৌরসভার প্যানেল মেয়র মুজিবুর রহমান নান্টু, জেলা পরিষদের সাবেক সদস্য ও যুবলীগ নেতা ইমরুল চৌধুরী রাসেল,উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক সালাউদ্দিন সুমন, যুবলীগ নেতা উজ্জ্বল সহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সভায় বক্তারা রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ কর্তৃক প্রকাশ্য জনসভায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ায় অবিলম্বে তাকে গ্রেফতার করে বিচারের মুখোমুখি করার দাবি জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]