ঢাকা১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

গাইবান্ধায় হত্যা মামলার আসামীকে গ্রেফতারের দাবীতে বিক্ষোভ-মানববন্ধন

বার্তা বিভাগ
মে ২২, ২০২৩ ৩:২৬ অপরাহ্ণ
Link Copied!

আনোয়ার হোসেন,গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ

গাইবান্ধার সুন্দরগঞ্জের লালচামার বাজারের বাসিন্ধা রিক্সা চালক শাহজাহান হত্যাকারীদের দ্রুত গ্রেফতার করে ফাঁসির দাবীতে স্থানীয় সুন্দরগঞ্জ- কামারজানী বাঁধের রাস্থার উপর সোমবার (২২ মে) এক বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসুচী পালিত হয়েছে। এলাকাবাসীর আয়োজনে অনুষ্ঠিত এ বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে এলাকার সর্বস্তরের জনগণ অংশ গ্রহন করেন।

ঘন্টা ব্যাপী অনুষ্ঠিত এ মানববন্ধনে বক্তব্য রাখেন, নিহতের বড় ভাই আবু বক্কর, আজগার আলী, নিহতের স্ত্রী জান্নাতি বেগমসহ মিম খাতুন, জরিনা আক্তার, আনোয়ারা বেগম প্রমুখ।

বক্তারা বলেন, নিহতের পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছেন। দু’জন আসামী জামিনে এসে আবারও নিহতের নাবালক পুত্রকে মারপিট করেছেন। তাই নিরাপত্তার দাবীতে দ্রুত সকল আসামীকে গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান।
উল্লেখ্য, পাটক্ষেতে পানি দেয়াকে কেন্দ্র করে আসামী জহুরুলগংদের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে মারপিটে নিহত হন শাহজাহান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]