ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মঠবাড়িয়া রিপোর্টার্স ক্লাবের নতুন কমিটি গঠন

বার্তা বিভাগ
মে ২০, ২০২৩ ৯:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি:
পিরোজপুরের মঠবাড়িয়া রিপোর্টার্স ক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। ২০২৩-২৪ সালের পূর্ণাঙ্গ কমিটির সভাপতি নাজমুল আহসান কবির ( দৈনিক মানবজমিন) ও সাধারণ সম্পাদক কামরুল আকন (দৈনিক প্রতিদিনের কাগজ) এবং সাংগঠনিক সম্পাদক রেজাউল ইসলাম (দৈনিক ভোরের দর্পণ ও ঢাকা ক্যানভাস) নির্বাচিত হন।
শুক্রবার (১৯ মে) সন্ধ্যায় মঠবাড়িয়া রিপোর্টার্স ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সাধারণ সভায় মোট ২২ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্যরা হচ্ছেন, সহ-সভাপতি অধ্যাপক ফারুক হোসেন (দৈনিক আজকের বরিশাল), সহ-সভাপতি অধ্যাপক মোতালেব হোসেন (দৈনিক আজকের সংবাদ), সহ-সভাপতি আইউব আলী হাওলাদার (দৈনিক ভোরের আওয়াজ), সহ-সভাপতি আফজাল মিয়া ( একাত্তর টেলিভিশন), যুগ্ম সাধারণ সম্পাদক নাসির উদ্দিন (দৈনিক বর্তমান কথা), যুগ্ম সাধারণ সম্পাদক ফাহিমা আক্তার (দৈনিক আজকালের খবর), যুগ্ম সাধারণ সম্পাদক মর্তূজা হোসাইন (দৈনিক স্বাধীন মত), কোষাধ্যক্ষ মোস্তাফিজুর রহমান ফিরোজ ( দৈনিক আজকের সংবাদ), দপ্তর সম্পাদক সাঈদুল ইসলাম (সাপ্তাহিক বাংলার বর্ণমালা), প্রচার ও প্রকাশনা সম্পাদক রিয়াজুল ইসলাম সজিব(দৈনিক আলোর জগত), সমাজকল্যাণ সম্পাদক আবু জাফর (দৈনিক দেশের কন্ঠ), মহিলা বিষয়ক সম্পাদিকা শামীমা সুলতানা রোজি(দৈনিক সময়ের বার্তা), নির্বাহী সদস্য সিদ্দিকুর রহমান (দৈনিক দূর্ণীতির সন্ধানে), নির্বাহী সদস্য তাজ উদ্দিন আহমেদ টুকু (দৈনিক দিগন্তর), নির্বাহী সদস্য মাওঃ মোস্তাফিজুর রহমান(দৈনিক রুদ্র বাংলা), সদস্য শাহাদাত ফরাজী(দৈনিক বরিশাল প্রতিদিন), সদস্য আরিফুল ইসলাম (দৈনিক মর্নিং পোস্ট), সদস্য রাকিবুল ইসলাম( দৈনিক স্বাধীন বাংলা), সদস্য পঙ্কজ মিত্র(দৈনিক খুলনা বার্তা) রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা ও দৈনিক একুশের বাণী পত্রিকার উপসম্পাদক আলহাজ্ব মোঃ নূর হোসাইন মোল্লা ২২ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করেন।
নবগঠিত কমিটির সভাপতি জনাব নাজমুল আহসান কবির বলেন, রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকরা বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সবসময় দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ এই ধারা আগামীদিনেও চলমান থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]