ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

খুলনার পাইকগাছায় প্রায় ২০ বছর পর মধুমিতা পার্কের অবৈধ স্থাপনা দখলমুক্ত

বার্তা বিভাগ
মে ২০, ২০২৩ ১১:২০ অপরাহ্ণ
Link Copied!

এম জালাল উদ্দীন, পাইকগাছা(খুলনা)প্রতিনিধি:

খুলনার পাইকগাছায় প্রায় ৩০ বছর পর মধুমিতা পার্কের অবৈধ স্থাপনা দখলমুক্ত হয়েছে। জানা গেছে, খুলনা জেলা পরিষদের তফশিলভুক্ত জমি থেকে ১৮ই মে ২০২৩ এর মধ্যে সর্বপ্রকার অবৈধ স্থাপনা অপসারণ করার জন্য জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা এম এম মাহবুবুর রহমান এর স্বাক্ষরিত এক পত্রে জানা যা`য় উক্ত বিষয়ে মহামান্য হাইকোর্ট বিভাগের রিট মামলা নং ৩ ৫ ৯ ০ ২০০৫   ও কনটেন্ট পিটিশন নং ১০২/২২ শে এবং জেলা প্রশাসক খুলনার ১১ ই মে ২০২৩ মোতাবেক গত ১৫ ই মে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মহামান্য হাইকোর্টের নির্দেশনা প্রতিপালনার্থে পার্কের অবৈধ প্রস্তাবনা উচ্ছেদ করে উক্ত জায়গা খালি করে দেওয়ার নির্দেশনা প্রদান করেন।

তারই ধারাবাহিকতায় শনিবার দিনব্যাপী মহামান্য হাইকোর্টের রায় বাস্তবায়ন করতে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা এম এম মাহমুদুর রহমান, জেলা প্রশাসক কর্তৃক নিয়োগকৃত নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সিনিয়র সহকারী কমিশনার আল-আমিন এবং উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম সরজমিন পরিদর্শন শেষে মধুমিতা পার্কের অবৈধ স্থাপনার ৩০ টি দোকান এস্কেভেটার মেশিন দিয়ে ভেঙে দেন।

এসময়ে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ওসি তদন্ত তুষার কান্তি দাশ, আশাশুনি ফায়ার সার্ভিসের অ্যাসিস্ট্যান্ট অফিসার আবুল কালাম মোড়ল’সহ সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]