ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শিবপুর মডেল থানায় গরু চুরি প্রতিরোধকল্পে গরুর খামারিদের নিয়ে সচেতনামূলক সভা

বার্তা বিভাগ
মে ১৯, ২০২৩ ৭:৩১ অপরাহ্ণ
Link Copied!

নাসিম আহমেদ, শিবগঞ্জ:

শিবপুর মডেল থানা কর্তৃক আয়োজিত আগামী ঈদুল আযহা উপলক্ষে  (১৮ মে, বৃহস্পতিবার) শিবপুর উপজেলার বিভিন্ন খামারিদের কে নিয়ে গরু চুরি প্রতিরোধক কল্পে সচেতনামূলক  সভা আয়োজন  করেন। মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার এর সভাপতিত্বে ও এস আই মনির সাহেবের সঞ্চালনায়,প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জনাব অনির্বাণ চৌধুরী( ক্রাইম এন্ড অফস্) নরসিংদী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-মেজবাহ উদ্দিন বিপিএম বার সার্কেল এসপি, বীর মুক্তিযোদ্ধা শিক্ষা অনুরাগী মহাসিন নাজির, সভাপতি শিবপুর উপজেলা আওয়ামী লীগ, জননেতা আলহাজ্ব শামসুল আলম ভূইয়া রাখিল,  বিপ্লবী সাধারণ সম্পাদক শিবপুর উপজেলা আওয়ামী লীগ, মোহাম্মদ ফরহাদ আলম ভূঁইয়া,  সাবেক সাধারণ সম্পাদক শিবপুর উপজেলা আওয়ামী লীগ, জননেতা আসাদুজ্জামান আসাদ,  যুগ্ন সাধারণ সম্পাদক শিবপুর উপজেলা আওয়ামীলী, জনাব নাদিম সরকার চেয়ারম্যান জয়নগর ইউনিয়ন পরিষদ, শামীম মোল্লা চেয়ারম্যান দুলালপুর ইউনিয়ন পরিষদ, এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়নের নির্বাচিত সদস্য ও উপজেলা ও ইউনিয়নের নেতৃবৃন্দ।

প্রধান অতিথি বলেন, ঈদকে সামনে রেখে কোন খামারের যাতে একটি গরুও যেন চুরি না হয়। সেজন্য কোন অপরিচিত পিকআপ ভ্যান দেখলেই থানার ডিউটি অফিসারের যোগাযোগ করবেন।  সাথে সাথে  এলাকায় পাহারার ব্যবস্থা করার জন্য আহ্বান জানাই। এছাড়াও তিনি  সিসি ক্যামেরা, সাইরেন লক ব্যবহার করার জন্য সবাইকে উৎসাহিত করেন।
“নিজে সম্পদ বাঁচান, অন্যকে উৎসাহিত করুন”।এই হোক আজকের স্লোগান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]