ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

শ্যামনগরে পিকআপ উল্টে ৬ ধান কাটা শ্রমিক আহত

বার্তা বিভাগ
মে ১৮, ২০২৩ ৭:২৩ অপরাহ্ণ
Link Copied!

তাপস মজুমদার (কালিগঞ্জ-সাতক্ষীরা) প্রতিনিধিঃ

সাতক্ষীরার শ্যামনগরে মাদারীপুর থেকে ধান কেটে বাড়ি ফেরার পথে ধানের বস্তা ভর্তি পিকআপ উল্টে ছয় শ্রমিক আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৮মে) সকাল ৮টার দিকে উপজেলার বংশীপুর-মুন্সিগঞ্জ সড়কের ফুলতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
আহতদের শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আহতদের মধ্যে পাঁচজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- খুলনার কয়রা থানার আংটিহারা গ্রামের আলাউদ্দিন (২৮), সবুজ (২৫), কাদের (২৪), সাদ্দাম (২৭) ও আসাদুর (২৩)।

ধান কাটতে যাওয়া ট্রাকে থাকা শ্রমিকরা জানান, তারা ২৬ জন শ্রমিক ধান কাটার জন্য মাদারীপুরে গিয়েছিলেন। মজুরি হিসেবে পাওয়া ধান নিয়ে বুধবার রাতে একটি পিকআপ ভাড়া করে তারা শ্যামনগরের মুন্সিগঞ্জ ফিরছিলেন। গাড়িটির চালক প্রচণ্ড বৃষ্টির মধ্যেও মোবাইল ফোনে কথা বলতে বলতে গাড়ি চালাচ্ছিলো। আমরা নিষেধ করার পরও সে গুরুত্ব দেয়নি। সকাল ৮টার দিকে শ্যামনগর উপজেলার বংশীপুর-মুন্সিগঞ্জ সড়কের ফুলতলা এলাকার কাছে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন।

এসময় পিকআপটি উল্টে রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে ছয়জন শ্রমিক আহত হয়। খবর পেয়ে স্থানীয়রা তাদের উদ্ধার করে শ্যামনগর হাসপাতালে নিয়ে যান।

এ বিষয়ে শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নুরুল ইসলাম বাদল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]