ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ডুমুরিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন

বার্তা বিভাগ
মে ১৮, ২০২৩ ১১:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

পলাশ কান্তি মন্ডল মন্ডল, ডুমুরিয়া(খুলনা)প্রতিনিধিঃ

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগ, যুব লীগের উদ্যোগে পৃথক আলোচনা সভা, দোয়া মাহফিল ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

বুধবার  (১৭মে) সন্ধ্যায় দলীয় কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- সাবেক মন্ত্রী,  নারায়ন চন্দ্র চন্দ,  এমপি। উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোস্তফা কামাল খোকনের সভাপতিত্বে এবং উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক শাহনেওয়াজ হোসেন জোয়ারদারের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. রবীন্দ্র নাথ মন্ডল ও সদস্য শোভা রানী হালদার।

এছাড়াও বক্তব্য রাখেন- উপজেলা আ’লীগ নেতা শেখ নাজিবুর রহমান, এম,এম সুলতান আহম্মেদ, আবু সাঈদ সরদার, খান আবু বক্কার,প্রভাষক জি, এম ফারুক হোসেন, মোল্যা সোহেল রানা, মোল্যা জাহিদুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান শারমিনা পারভীন রুমা, ইউপি চেয়ারম্যান গাজী হুমায়ুন কবির বুলু, জেলা পরিষদ সদস্য হাসনা হেনা,তহমিনা বেগম, উপজেলা কৃষক লীগের সভাপতি অরিন্দম মল্লিক, যুবলীগ নেতা শেখ ইকবাল হোসেন, সমীর দে গোরা, গৌর চন্দ্র ঢালী,অমিত মন্ডল, মেহেদী হাসান রাজা, ছাত্রলীগ নেতা খান আবুল বাসার ও শেখ মাসুদ রানা প্রমূখ।

এর আগে বিকেলে উপজেলা যুবলীগের উদ্যোগে আহ্বায়ক প্রভাষক গোবিন্দ ঘোষের সভাপতিত্বে আলোচনা সভা এবং র‌্যালি অনুষ্ঠিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]