ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

কৃষকের ধান কেটে ঘরে তুলে দিলেন লালমনিরহাটের যুবলীগের নেতাকর্মীরা

বার্তা বিভাগ
মে ১৮, ২০২৩ ৭:০৫ অপরাহ্ণ
Link Copied!

মো: রবিউল ইসলাম -জেলা প্রতিনিধি, লালমনিরহাট:

এবছরও সারাদেশে বোরো ধানের বাম্পার ফলন হয়েছে। তবে ফলন ভালো হলেও তীব্র গরম, শ্রমিক ও আর্থিক সংকট, অতিবৃষ্টি ও পাহাড়ি ঢলের আশঙ্কায় ধান কাটা নিয়ে বিপাকে পড়েছেন অনেক কৃষক।

এ অবস্থায় প্রধানমন্ত্রীর নির্দেশে অসহায় কৃষকের ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দেওয়ার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছে যুবলীগ। সংগঠনের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ মো. মাইনুল হোসেন খান নিখিল এ আহ্বান জানান।

আজ লালমনিরহাট জেলা যুবলীগ প্রধানমন্ত্রী ও কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের আহবানে সারা দিয়ে
সদর হারাটী ইউনিয়নের কৃষক মো: বেলাল হোসেনের ৩০ শতক জমির বোরো ধান কেটে দৃষ্টান্ত স্থাপন করলেন। ধান কাটায় অংশ নেন জেলা যুবলীগের সভাপতি মোড়ল হুমায়ুন কবির, সদর উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি প্রভাষক মো: মোতালেব খন্দকার, সদর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি প্রভাষক মো: শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মো: হাফিজুল ইসলাম বিটু সহ প্রমূখ যুবলীগের নেতাকর্মীরা।

এ সময় কথা হয় কৃষক বেলালের সাথে, তিনি জানান অর্থ ও শ্রমিকের চরম সংকট থাকায় ধান কাটতে বেশ বিলম্ব হচ্ছিল। কিন্তু আজ হঠাৎ যুবলীগের অনেক নেতা ও কর্মীরা আমার আবাদি জমির ধান কেটে দেওয়ায় আমার অনেক বেশি উপকার হলো, সেই সাথে কৃষক বেলাল যুবলীগের নেতাকর্মীদের ধন্যবাদ ও বিশেষ কৃতজ্ঞতা জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]