ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

লালমনিরহাটে মাদক বিরোধী আলোচনা, পুরস্কার বিতরণী ও বিদায় সংবর্ধনা

বার্তা বিভাগ
মে ১৭, ২০২৩ ৯:০৩ অপরাহ্ণ
Link Copied!

মো: রবিউল ইসলাম জেলা প্রতিনিধি, লালমনিরহাট: 

লালমনিরহাটে “মাদক বিরোধী আলোচনা, পুরস্কার বিতরণী ও বিদায় সংবর্ধনা” অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৭ মে) সকাল ১১টায় লালমনিরহাটের শেখ শফিউদ্দিন কমার্স কলেজ প্রাঙ্গণ হলরুমে শেখ শফিউদ্দিন কমার্স কলেজ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর লালমনিরহাটের আয়োজনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

লালমনিরহাট সদর উপজেলা নির্বাহী অফিসার জান্নাত আরা ফেরদৌস-এঁর সভাপতিত্বে শেখ শফিউদ্দিন কমার্স কলেজের প্রভাষক আজমেরী পারউইন লাবনী ও সহকারী অধ্যাপক মোঃ হারুন অর রশীদ-এঁর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন লালমনিরহাট জেলা প্রশাসক মোহাম্মদ উল্যাহ।

বিদায়ী অতিথি ছিলেন-লালমনিরহাট স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোঃ রফিকুল ইসলাম। এতে বিশেষ অতিথি ছিলেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর লালমনিরহাটের সহকারী পরিচালক মোঃ নাজির উল্যাহ, লালমনিরহাট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আলহাজ্ব শেখ আব্দুল হামিদ বাবু। বক্তব্য রাখেন শেখ শফিউদ্দিন কমার্স কলেজের অধ্যক্ষ মোঃ এন্তাজুর রহমান, হারাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক খন্দকার রানা প্রমুখ।

এ সময় সাপ্তাহিক আলোর মনি পত্রিকার সম্পাদক মোঃ মাসুদ রানা রাশেদসহ শেখ শফিউদ্দিন কমার্স কলেজের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী, অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

মাদকমুক্ত আদর্শ পরিবার সমন্বিত কর্মপরিকল্পনা বাস্তবায়নে শিক্ষা প্রতিষ্ঠানে আলোচনা সভা ও কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠান করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]