ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নীলফামারীতে ২ ফিলিং স্টেশনকে ৪০ হাজার টাকা জরিমানা

বার্তা বিভাগ
মে ১৭, ২০২৩ ১২:২৯ অপরাহ্ণ
Link Copied!

আরফিনুল ইসলাম: জেলা প্রতিনিধি – নীলফামারী

নীলফামারীতে পরিমাপে কারচুপি ও বাৎসরিক ভেরিফিকেশন না করায় দুই ফিলিং স্টেশনের ৪০ হাজার টাকা জরিমানা হয়েছে। মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমান আদালতে ওই জরিমানা করা হয়।

খাদ্যদ্রব্য ও পণ্যসামগ্রীতে ভেজাল রোধ, ওজন ও পরিমাপে সঠিকতা যাচাইয়ের লক্ষে জেলা প্রশাসন ও বিএসটিআই রংপুর বিভাগীয় কার্যালয়ের উদ্যোগে অভিযান পরিচালিত হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নীলফামারী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রিয়াজ উদ্দিন আহমেদ। এসময় উপস্থিত ছিলেন বিএসটিআই বিভাগীয় কার্যালয় রংপুরের কর্মকর্তা জুনায়েদ আহমেদ, মাঠ কর্মকর্তা মো. হাফিজুর রহমান প্রমুখ।

বিএসটিআই রংপুর বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক (মেট্রোলজি) মফিজ উদ্দিন আহমাদ জানান, পরিমাপে কারচুপির অপরাধে এবং বাৎসরিক ভেরিফিকেশন না করায় নীলফামারী-ডোমার সড়কে জেলা সদরের পলাশবাড়ি ইউনিয়নের মেসার্স হক ফিলিং স্টেশনকে ৩০ হাজার টাকা এবং জেলা সদরের বাদিয়ার মোড় এলাকায় মেসার্স দেওয়ান ফিলিং স্টেশনকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া জ্বালানী তেলের মান যাচাইয়ের লক্ষে শহরের বাইপাস সড়কের মেসার্স ভাই ভাই ফিলিং স্টেশন, মেসার্স হক ফিলিং স্টেশনের পেট্রোল, অকটেন ও ডিজেলের নমুনা সংগ্রহ করে পরীক্ষণের জন্য প্রেরণ করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]