ঢাকা২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

গাইবান্ধায় প্রধানমন্ত্রীর ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা

বার্তা বিভাগ
মে ১৭, ২০২৩ ৭:০১ অপরাহ্ণ
Link Copied!

আনোয়ার হোসেন, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ
আওয়ামীলীগের সভানেত্রী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৪৩তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আজ বুধবার ( ১৭ মে) গাইবান্ধা জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি।

জেলা আওয়ামী লীগের সভাপতি আবু বকর সিদ্দিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক মন্ডলের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ফরহাদ আব্দুল্যাহ হারুন বাবলু, সিদ্দিকুল ইসলাম রিপু, যুগ্ম সম্পাদক মাহবুব আলম কোর্ট, পিয়ারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আমিনুর জামান রিংকু, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম সাকা, মোশাররফ হোসেন দুলাল, রেজাউল করিম রেজা, ওমর ফারুক রুবেল, শফিকুল ইসলাম শফি, গোলাম সরওয়ার, আশরাফ সিদ্দিকী, সুজন মিয়া, লুদমিলা পারভিন ছন্দা, হায়দার আলী, দীপক কুমার পাল, সরদার মো. শাহীদ হাসান লোটন, শাহ আহসান হাবিব রাজিব, শহিদুল ইসলাম স্বপন, আব্দুল লতিফ আকন্দ, নাহিদ ফারজানা শিমুল, আসিব সরকার প্রমুখ।
দোয়া পরিচালনা করেন কাজী শামসুল আলম।

শেষে দোয়া মাহফিলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা বেগম ফজিলাতুনন্নেছা সহ ১৫ আগষ্টে শাহাদৎ বরণকারী সকল শহীদ এবং দেশের সুখ সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]