ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

লালমনিরহাট সদর থানার বিশেষ অভিযানে মাদকসহ আটক ২

বার্তা বিভাগ
মে ১৬, ২০২৩ ৫:০৯ অপরাহ্ণ
Link Copied!

মো: রবিউল ইসলাম -জেলা প্রতিনিধি, লালমনিরহাট:

লালমনিরহাট সদর থানার অভিযানে ২০ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিল সহ ২ চোরাকারবারিকে আটক করেছে সদর থানা পুলিশ।

সোমবার (১৫ মে) দিবাগত রাতে সদর থানার অফিসার ইনচার্জ এরশাদুল আলম এর নেতৃত্বে বিশেষ অভিযানের অংশ হিসাবে সদর থানাধীন ০৮ নং গোকুন্ডা ইউনিয়নের পূর্ব দালালপড়া মৌজাস্থ তিস্তা সড়ক সেতুর উত্তর পার্শ্বে টোলঘরের সামনে পাকা রাস্তার উপর থেকে ২০ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিল সহ ২ চোরাকারবারি কে আটক করেছেন পুলিশ।

আটককৃত আসামি শাহ জাহান মিয়া (৫০) কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলার মানিক কাজী এলাকার জসিম উদ্দিনের ছেলে। অপর আসামি কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী উপজেলার সোনাতলী এলাকার আলাউদ্দিন খান এর ছেলে। এ সংক্রান্তে লালমনিরহাট থানার মামলা নং-৪০, ৩৬ (১) সারণির ১৩ (খ) /৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ রুজু করে জেল হাজতে প্রেরণ করা হয়।

এ বিষয়ে লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদকের বিরুদ্ধে এ বিষয়ে অভিযান চলমান থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]