ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

আগৈলঝাড়ায় শহীদ সুকান্ত আব্দুল্লাহ স্মৃতি সংসদের কার্যালয় উদ্বোধন

বার্তা বিভাগ
মে ১৬, ২০২৩ ৯:১৩ অপরাহ্ণ
Link Copied!

কে এম আজাদ রহমান, আগৈলঝাড়াঃ
বরিশালের আগৈলঝাড়ায় শহীদ সুকান্ত আব্দুল্লাহ স্মৃতি সংসদের কার্যালয় উদ্বোধন করা হয়েছে। গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলার বাগধা ইউনিয়নের আস্কর পুরাতন কালিবাড়ি বাজারে ১৫ আগস্ট শহীদ হওয়া শহীদ সুকান্ত আব্দুল্লাহ স্মৃতি
সংসদের কার্যালয়ের ফিতা কেটে উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু সালেহ মো. লিটন সেরনিয়াবাত।

শহীদ সুকান্ত আব্দুল্লাহ স্মৃতি সংসদের উপদেষ্টা মিঠুন কুমার বিশ্বাসের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কাজী রিয়াজ, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ফরহাদ তালুকদার, শ্রম বিষয়ক সম্পাদক সবুজ আকন, দপ্তর সম্পাদক নিখিল সমদ্দার, উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক আনিচ সেরনিয়াবাত, সহ-দপ্তর সম্পাদক প্রদীপ লাহেড়ী উজ্জল, উপজেলা যুবলীগ সভাপতি কামরুজ্জামান সেরনিয়াবাত আজাদ, সাধারন সম্পাদক শহিদ তালুকদার, যুগ্ন-সম্পাদক ফয়জুল সেরনিয়াবাত, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক জাকির পাইক।

এসময় উপস্থিত ছিলেন, শহীদ সুকান্ত আব্দুল্লাহ স্মৃতি সংসদের ভারপ্রাপ্ত সভাপতি সুবাস চন্দ্র অধিকারী, সাধারন সম্পাদক ও ইউপি সদস্য কমল বিশ্বাস, বাগধা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইউনুস আলী মিয়া, সাধারন সম্পাদক বজলুর রহমান হাওলাদার, সাংগঠনিক সম্পাদক সঞ্জয় কুমার বিশ্বাস, উপজেলা যুবলীগের কোষাধ্যক্ষ ললিতা সরকার বৃষ্টি, যুবলীগ নেতা আবু বক্কর পাইক, আল আমিন পাইক প্রমুখ।

উল্লেখ্য, বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি ও পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষন কমিটির আহবায়ক (মন্ত্রী) আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি’র জেষ্ঠ পুত্র ১৫ আগস্ট নির্মম বুলেটের আঘাতে শহীদ হওয়া সুকান্ত আব্দুল্লাহ’র স্মৃতির প্রতি সম্মান রেখে ২০১৬ সালে শহীদ সুকান্ত আব্দুল্লাহ স্মৃতি সংসদের প্রতিষ্ঠা করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]