ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

গাইবান্ধায় আসামী ছিনিয়ে নেয়ার ঘটনায় ৪ ব্যক্তি গ্রেফতার

বার্তা বিভাগ
মে ১৫, ২০২৩ ৩:৩৯ অপরাহ্ণ
Link Copied!

আনোয়ার হোসেন, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে পুলিশের ওপর হামলা চালিয়ে হাতকড়াসহ আসামী শামীম মিয়াকে ছিনিয়ে নেয়ার ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আজ সোমবার দুপুরে গোবিন্দগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম সোশ্যাল টাইমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে গতকাল রোববার রাতে উপজেলার দরবস্ত ইউনিয়নের কালীতলা এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় গ্রেপ্তাররা হলেন—নজরুল ইসলাম, শরিফুল ইসলাম, মোস্তফা আহমেদ বিপু ও মুহিত মিয়া। তাঁরা উপজেলার দরবস্ত ইউনিয়নের বাসিন্দা।

গোবিন্দগঞ্জ থানার পরিদর্শক বুলবুল ইসলাম জানান, দরবস্ত ইউনিয়নের দুর্গাপুর গ্রামের রফিকুল ইসলামেরর ছেলে শামীম। তিনি একটি সেশন ট্রাইব্যুনাল ভুক্ত আসামী। গতকাল রাতে ওই ইউনিয়নের কালীতলা এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় তার সহযোগীরা পুলিশের ওপর হামলা চালিয়ে হাতকড়া পড়া অবস্থায় শামিমকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। এ সময় পুলিশের দুই সহকারী উপপরিদর্শক (এএসআই) মাহবুব ও রুবেল আহত হন। পরে অতিরিক্ত ফোর্স পাঠিয়ে ঘটনাস্থল থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। এ সময় অন্যরা পালিয়ে যায়।

এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশের ওপর হামলাকারী পলাতকদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]