ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

গাইবান্ধায় নিখোঁজের ৬ দিন পর শিশু জোবায়েরের লাশ উদ্ধার করল পুলিশ

বার্তা বিভাগ
মে ১৪, ২০২৩ ৯:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

আনোয়ার হোসেন, গাইবান্ধা জেলা প্রতিনিধি:
গাইবান্ধার পলাশবাড়ীতে নিখোঁজের ৬ দিন পর ধান ক্ষেত থেকে চার বছরের শিশু জোবায়েরের লাশ উদ্ধার করেছে পুলিশ।

১৩ মে শনিবার বিকেলে মনোহরপুর ইউপির তালুক ঘোড়াবান্দা বালু খোলা গ্রামের ধান ক্ষেতে পুলিশ তার লাশ উদ্ধার করে।

উল্লেখ্য এ ঘটনায় মঙ্গলবার (৯ মে) দুপুরে পলাশবাড়ী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তার মা রায়হানা বেগম।এর আগে সোমবার (৮ মে) বিকেল তিনটার দিকে বাড়ীর পাশে খেলতে গিয়ে নিখোঁজ হয় জোবায়ের।

নিখোঁজ শিশু পলাশবাড়ী উপজেলার মনোহরপুর ইউনিয়নের তালুক ঘোড়াবান্দা বালুখোলা গ্রামের সৌদি প্রবাসী তাহারুল ব্যাপারীর ছেলে। বায়েজিদকে খুঁজে না পেয়ে দিশেহারা হয়ে পড়েছে তার পরিবার। মা রায়হানা বেগমও ছেলে হারানোর শোকে বারবার মূর্ছা যাচ্ছেন।

পরিবার সূত্রে জানা যায়, গতকাল বিকেলে বাড়ীর পাশে খেলতে যায় শিশু জোবায়ের। এরপর সে আর বাড়িতে ফিরে না আসায় আত্মীয়-স্বজনের বাড়ীসহ সম্ভাব্য স্থানগুলোতে খুঁজেও তাকে পাওয়া যায়নি। বিষয়টি গতকালই হরিনাবাড়ী পুলিশ তদন্ত কেন্দ্রে জানানো হয়। পরে রাতে পুলিশ এসে সম্ভাব্য স্থানগুলোতে খুঁজে দেখে। এ ঘটনায় পলাশবাড়ী থানায় নিখোঁজ ডায়েরি করা হয়েছে।

নিখোঁজ জোবায়ের মা রায়হানা বেগম কান্নাজড়িত কণ্ঠে বলেন, জোবায়ের প্রতিদিনই বাড়ীর পাশে খেলতে যেতো। আবার কিছুক্ষণ পর ফিরে আসতো। কিন্ত গতকাল আর ফেরেনি। ২৪ ঘণ্টা পার হলেও আমারা জোবায়ের কোনো সন্ধান পাইনি। কোথায় আছে, কেমন আছে, কীভাবে আছে, কিছুই জানি না। আত্মীয়-স্বজন সবাই বিভিন্নভাবে তার খোঁজ করছে। কিন্তু কোথাও তাকে পাওয়া যাচ্ছে না।

পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ মাসুদ রানা লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]