ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

লালমনিরহাট সদর উপজেলা যুব ফোরামের সভাপতি খাইরুল, সম্পাদক তৌসিফ 

বার্তা বিভাগ
মে ১৩, ২০২৩ ৬:৩৯ অপরাহ্ণ
Link Copied!

মো: রবিউল ইসলাম, জেলা প্রতিনিধি, লালমনিরহাট:

লালমনিরহাট সদর উপজেলা যুব ফোরামের কমিটি গঠন করা হয়। ১২মে তারুণ্যের আলো যুব কল্যাণ সংস্থা, সারপুকুর যুব ফোরাম পাঠাগার ও ভলান্টিয়ার সার্ভিস ওভার্সিসের সহযোগিতায় লালমনিরহাট জেলা যুব ফোরাম এর আয়োজনে লালমনিরহাট বার্তা কার্যালয়ে আলোচনা সভা ও সদর উপজেলা যুব ফোরামের কমিটি গঠন করা হয়।

এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা যুব ফোরামের সভাপতি শহিদ ইসলাম সুজন।  সঞ্চালনায় ছিলেন- জেলা যুব ফোরামের সাধারন সম্পাদক জামাল হোসেন।

আলোচনা সভা শেষে খাইরুল ইসলাম সদর উপজেলা যুব ফোরামের সভাপতি, তৌসিফ হোসেন রিপন সাধারন সম্পাদক নির্বাচিত  করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা সিনিয়র সহ-সভাপতি মোঃ হামিদুর রহমান, সহ সভাপতি ফারুক আহমেদ সূর্য, যুগ্ন-সাধারন সম্পাদক নওশীন নাহার অবন্তী, সাংগঠনিক সম্পাদক সুমন চন্দ্র রায়, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ রশিদুল ইসলাম, অর্থ-সম্পাদক মোঃ জুয়েল মিয়া, দপ্তর সম্পাদক মোঃ শাহিন আলম, সহ-দপ্তর সম্পাদক আল আমিন হাসান শুভ, প্রচার সম্পাদক মিনহাজুল ইসলাম বাপ্পী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আবুল বাসার, কার্যনির্বাহী সদস্য দিলারা আক্তার রিতা, মোছঃ ফাতেমা খাতুন, আল আমিন মোস্তাফিজ, সদস্য আল আমিন, মোঃ শামীম ইসলাম (ঈসা)।

পরবর্তীতে রংপুর বিভাগীয় কমিটির নবনির্বাচিত সভাপতি জামাল হোসেন ও সাংগঠনিক সম্পাদক শহিদ ইসলাম সুজন কে সদর উপজেলা কমিটির পক্ষ হতে ফুলের শুভেচ্ছা জানানো হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]