ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

রাকিব হত্যার বিচার চেয়ে কিশোরগঞ্জের কর্শাকড়িয়াল ইউনিয়নে মানববন্ধন অনুষ্ঠিত

বার্তা বিভাগ
মে ১২, ২০২৩ ৮:৪৪ অপরাহ্ণ
Link Copied!

আশরাফুল ইসলাম রাজন, কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

কিশোরগঞ্জ সদর উপজেলার কর্শাকড়িয়াইল ইউনিয়নের দামপাড়া গ্রামের কিশোর রাকিব হত্যাকারীদের বিচার চেয়ে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

গত বুধবার (১০ই মে) সকালে উপজেলার কর্ষাকড়িয়াইল বাজারে কিশোরগঞ্জ টু নিকলী রাস্তায় ইউনিয়নবাসীর ব্যানারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

এ সময় মানববন্ধনে উপস্থিত বক্তারা তাদের বক্তব্যে বলেন করিয়াল এলাকায় আব্দুল্লাহ’র পোল্ট্রি ফার্মে শ্রমিকের কাজ করতেন নিহত রাকিব। কাজ করার সুবাদে আব্দুল্লাহ’র বড় ভাইয়ের মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল নিহত কিশোর রাকিবের। রাকিবের প্রেমের বিষয়টি মেনে নিতে পারেনি প্রেমিকার পরিবার। এরই জেরে গত তিন মেয়ে রাতের কোন এক সময় রাকিবকে ডেকে নিয়ে হত্যার পর ঘটনা ধামাচাপা দিতে আমরা গাছের নিথর দেহ ঝুলিয়ে রাখে।

ঘটনার পর প্রেমিকাকে গ্রেফতার করেছে র‍্যাব। মানববন্ধনের মাধ্যমে দ্রুত ঘটনার সাথে জড়িত অন্য আসামীদেরকে গ্রেফতার ও ফাঁসির দাবি জানান এলাকার সর্বস্তরের জনগণ। উক্ত মানববন্ধনে কিশোর রাকিব হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও আসামিদের ফাঁসি চেয়ে বক্তব্য রাখেন কর্ষাকড়িয়াইল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোসলেহ উদ্দিন ,বর্তমান চেয়ারম্যান বদর উদ্দিন, কর্ষাকড়িয়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল ভুঁইয়া, এ পি পি অ্যাডভোকেট আতিকুল হক বুলবুল,ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের মাস্টার, আলহাজ্ব ওয়াজেদুল ইসলাম খান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শরিফ উদ্দিন ,কিশোরগঞ্জ সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নুরুল হক খোকা , সমাজসেবক হুমায়ুন কবির রেহান ও বক্তব্য রাখেন।

এছাড়াও মানববন্ধনে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা প্রিন্ট মিডিয়া অ্যাসোসিয়েশনের সাংবাদিকবৃন্দ ও অন্যান্য মিডিয়ার সাংবাদিক বিন্দু। মানববন্ধনে স্কুলের কোমলমতি পাঁচ শতাধিক শিক্ষার্থী ছাড়াও কর্ষাকড়িয়াইল ইউনিয়নের শত শত মানুষ এই মানববন্ধনে অংশগ্রহণ করেন। মানববন্ধনে বক্তাদের বক্তব্যে এবং সাধারণ মানুষের কান্নায় এক হৃদয় বিদারক পরিবেশের সৃষ্টি হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]