ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

খুলনার পাইকগাছায় ঘূর্ণিঝড় মোখা মোকাবেলায় উপজেলা প্রশাসনের প্রস্তুতি সভা

বার্তা বিভাগ
মে ১২, ২০২৩ ৭:৪০ অপরাহ্ণ
Link Copied!

এম জালাল উদ্দীন। পাইকগাছা, খুলনা,প্রতিনিধি।

খুলনার পাইকগাছায় ঘূর্ণিঝড় মোখা মোকাবেলায় উপজেলা প্রশাসনের এক প্রস্তুতিমূলক সভা বৃহস্পতিবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম এর সভাপতিত্বে উক্ত সভায় উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লিপিকা ঢালী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইমরুল কায়েস, সমাজসেবা কর্মকর্তা সরদার আলী আহসান, মহিলা বিষয়ক কর্মকর্তা মনিরুজ্জামান, রেড ক্রিসেন্ট কর্মকর্তা মামুনুর রশিদ, সুজয় মিস্ত্রী, যুব রেড ক্রিসেন্ট সোসাইটির জজ ও সিপিপি টিম লিডার আশরাফুল ইসলাম টুটুল।

সভায় বঙ্গোপসাগরে সৃষ্ঠ ঘূর্ণিঝড় মোখা মোকাবেলায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ১০৯টি আশ্রয়ণ কেন্দ্র প্রস্তুতরাখা’সহ পর্যাপ্ত শুকনা খাবার ও পানি মজুদ রাখা, প্রয়োজনীয় যানবাহন, রেড ক্রিসেন্ট ও সিপিপি সদস্যদের প্রস্তুত রাখা, ঝুঁকিপূর্ণ বেড়িবাঁধ মেরামতে পানি উন্নয়ন বোর্ড ও স্থানীয় জনপ্রতিনিধিদের নির্দেশনা প্রদান, মেডিকেল টিম গঠন’সহ গুরুত্বপূর্ণ আলোচনা ও সিদ্ধান্ত গৃহিত হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]