ঢাকা১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মঠবাড়িয়ায় বহুল আলোচিত নিখোঁজ ৪ ছাত্রী উদ্ধার

বার্তা বিভাগ
মে ১১, ২০২৩ ২:১৮ অপরাহ্ণ
Link Copied!

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি:

পিরোজপুরের মঠবাড়িয়ায় বহুল আলোচিত রহস্যজনক নিখোঁজ হওয়া ৪ ছাত্রীকে ঢাকার দারুস সালাম এলাকা থেকে বৃহস্পতিবার সকালে তথ্য – প্রযুক্তির সহায়তায় উদ্ধার করেছে মঠবাড়িয়া থানা পুলিশ।

মঠবাড়িয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ, এস.আই . রাসেল মোল্লা ও এ.এস.আই লাবনী আক্তার উক্ত উদ্ধার অভিযানে অংশ নেন। তাদেরকে নিয়ে পুলিশ ঢাকা থেকে মঠবাড়িয়ার উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন।

উদ্ধারকৃত ছাত্রীরা হলো, মঠবাড়িয়া সরকারী কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ও উপজেলার সবুজ নগর গ্রামের গনি মাঝির মেয়ে লিপি আক্তার, একই কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী ও সবুজ নগর গ্রামের জাহাঙ্গীর মাঝির মেয়ে আমেনা আক্তার, মঠবাড়িয়া সরকারী হাতেম আলী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী ও মঠবাড়িয়া পৌর শহরের ৩নং ওয়ার্ড এর বায়জিদ আহম্মেদের মেয়ে ফারিয়া সিদ্দিকা এবং গুলিসাখালী সগীর মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণির  ছাত্রী ও দক্ষিণ গুলিসাখালী গ্রামের সাহাদাৎ মোল্লার মেয়ে মাহাফুজা আক্তার।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান তালুকদার বলেন, নিখোঁজ হওয়া কিশোরীদের উদ্ধার করে নিয়ে আসা হচ্ছে, তাদের জিজ্ঞাসাবাদ করে নিখোঁজের কারণ জানা যাবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]