ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নাটোর লালপুরে পুকুর খননের দায়ে দেড় লাখ টাকা জরিমানা

বার্তা বিভাগ
মে ১১, ২০২৩ ১০:২২ অপরাহ্ণ
Link Copied!

এ.এন.এম মুস্তাকিম, জেলা প্রতিনিধি নাটোর:

লালপুর উপজেলার নান্দ মাঠে কৃষি জমিতে অবৈধভাবে পুকুর খনন করায় দুই ব্যক্তিকে দেড় লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। তারা হলেন-মিজানুর রহমান ও বাবুল রহমান। এর মধ্যে মিজানুর রহমান কে ৫০ হাজার ও বাবুল রহমানকে ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ মে) দুপুরে ওই মাঠে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) দেবাশীষ বসাক।
ভ্রাম্যমাণ আদালতের বিচারক সহকারী কমিশনার (ভূমি) দেবাশীষ বসাক সত্যতা নিশ্চিত করে বলেন, অবৈধভাবে কৃষি জমিতে এক্সেবেটর (ভেকু) মেশিন দিয়ে পুকুর খনন করছিলেন মিজানুর রহমান।

এসময় ভ্রাম্যমাণ আদলত পরিচালনা করে বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ ও ইট ও ভাটা স্থাপন (নিয়ন্ত্রন ) আইন ২০১৩র সংশ্লিষ্ট ধারায় মিজানুর রহমান কে ৫০ হাজার ও বাবুল রহমান কে ১ লাখ টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়াও কৃষি জমিতে পুকুর খনন বন্ধে এই অভিযান আগামীতেও অব্যহত থাকবে বলেও জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]