ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

নাটোরের লালপুরে ভোকেশনালে ভর্তি না হওয়ায় ছাত্রীকে পেটালেন প্রধান শিক্ষক!

বার্তা বিভাগ
মে ১১, ২০২৩ ৭:৪০ অপরাহ্ণ
Link Copied!

মুস্তাকিম, জেলা প্রতিনিধি-নাটোর:

নাটোরে লালপুরের চকবাদকয়া কারিগরি ও ভোকেশনাল স্কুলের প্রধান শিক্ষকের বিরুদ্ধে তার স্কুলে ভর্তি না হওয়ায় দশম শ্রেণীতে পড়ুয়া শাম্মী আক্তার নামে এক ছাত্রীকে পেটানোর অভিযোগ উঠেছে।

বুধবার (১০) সকালে এবিষয়ে ওই ছাত্রীর বাবা মোহাম্মদ মুস্তাক চারজনের নাম উল্লেখ করে লালপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ভুক্তভোগী ছাত্রী মোহরকয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার চকবাদকয়া কারিগরি ভোকেশনাল বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতিকুর রহমান (৩৫) চাচা হওয়ায় অত্র স্কুলের নবম শ্রেণি হয়। কয়েকদিন পর ওই ছাত্রীর ইচ্ছাতে অত্র বিদ্যালয়ে না গিয়ে মোহরকয়া উচ্চ বিদ্যালয়ে ভর্তি হোন। এনিয়ে চকবাদকয়া কারিগরি ভোকেশনাল বিদ্যালয়ের প্রধান শিক্ষক পুনরায় তার স্কুলে ভর্তি হওয়ার জন্য চাপ দেন। এতে ওই ছাত্রী আগের স্কুলে ফিরে না আসায় মানসিক ভাবে নির্যাতন চালায় ওই শিক্ষক। এর জেরে গত মঙ্গলবার বিকালে চকবাদকয়া গ্রামে নিজ বাড়ির সামনে ভোক্তভোগী ছাত্রী অশ্লীল ভাষায় বকঝকা করে। বিষয়টি নিয়ে এক পর্যায়ে রাত সাড়ে ৯টার দিকে বাড়িতে গিয়ে আতিকুর রহমানসহ কয়েকজন শাম্মী আক্তার ও তার বাবা-মা-বোনকে মারধর করে। পরে পরিবারের লোকজন আহত অবস্থায় তাদের উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এবিষয়ে ভুক্তভোগী ছাত্রীর মা সোনিয়া খাতুন বলেন, চকবাদকয়া কারিগরি ভোকেশনাল বিদ্যালয়ের পড়াশোনার মান খারাপ হওয়ায় আমার মেয়েকে আমি অন্য স্কুলে ভর্তি করি। এতে ক্ষিপ্ত হয়ে ওই স্কুলের হেড মাষ্টার আমার মেয়েকে বিভিন্ন সময় মানসিক ভাবে নির্যাতন করে আসছে। এনিয়ে আবারে গতকাল আমার মেয়েকে গালাগালি করে। আমরা এর প্রতিবাদ করলে আমিসহ আমার পরিবারকে মারধর করে।

বিষয়টি অস্বীকার করে চকবাদকয়া কারিগরি ভোকেশনাল বিদ্যালয়ের প্রধান শিক্ষক আতিকুর রহমান বলেন, পারিবারিক জমি নিয়ে দ্বন্দ্বের জেরে গতকাল কথাকাটি হয়। তবে তাদের কেউ মারধর করে নি। তারা নিজেরাই নিজেদের জামাকাপড় ছিঁড়ে হাসপাতালে ভর্তি হয়।
আর লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উজ্জ্বল হোসেন বলেন, এঘটনায় মেয়েটির বাবা লালপুর থানায় ৪ জনের নাম উল্লেখ করে অভিযোগ করেন। বিষয়টি তদন্ত করে সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।।।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]