ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চাটখিলে জনস্বার্থে মোবাইল কোর্ট দুই ব্যবসায়ীর অর্থদণ্ড

বার্তা বিভাগ
মে ১১, ২০২৩ ১২:১৩ অপরাহ্ণ
Link Copied!

মোঃবেলাল হোসেন, চাটখিল উপজেলা প্রতিনিধিঃ-

নোয়াখালীর চাটখিল পৌর বাজার ও চাটখিল সোনাইমুড়ী সড়কের পি জি সরকারি হাই স্কুল সংলগ্ন প্রধান সড়কের উপর বালু রেখে ও চাটখিল বাজারে ড্রেন দখল করে ব্যবসায়িক কর্যক্রম পরিচালনা করে জনদুর্ভোগ সৃষ্টির দায়ে দুই ব্যবসায়ীকে ১১০০০/- (এগারো হাজার) টাকা অর্থদণ্ড।

বুধবার (১০ মে) চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃইমরানুল হক ভূঁইয়ার নেতৃত্বে পরিচালিত মোবাইল কোর্ট
চাটখিল পিজি সরকারি হাইস্কুল সংলগ্ন চাটখিল-সোনাইমুড়ী প্রধান সড়কের উপর বালু রেখে শিক্ষার্থীসহ জনসাধারণের চলাচলে বিঘ্ন সৃষ্টি করায় সোহেল এণ্ড ব্রাদার্সের মালিক “বালু” ব্যবসায়ী মো: সোহেলকে ১০,০০০/= (দশ হাজার) টাকা অর্থদণ্ড প্রদান করেন।

এছাড়া,চাটখিল বাজারের ভীমপুর হাই স্কুল ও চাটখিল কামিল মাদ্রাসা রোডে রাস্তা ও ড্রেন দখল করে ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করায় আলমগীর ট্রেডার্সকে ১০০০/-(এক হাজার) টাকা অর্থদণ্ড প্রদান করা হয় এবং সেলিম ট্রেডার্সসহ অন্যান্য ব্যবসায়ীদের রাস্তা দখলমুক্ত রাখার নির্দেশনা দেয়া হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া বলেন, চাটখিল বাজারসহ উপজেলার বিভিন্ন স্থানে ব্যবসায়ীরা বালু, ইট,দোকানের মালামাল ও গাছ ফেলে রেখে,তাদের ব্যবসায়ীক কার্যক্রম পরিচালনা করে যা একদিকে সৃষ্টি করে জনদুর্ভোগ এবং অন্যদিকে জনসাধারণ, শিক্ষার্থী ও পরিবহন চলাচলে ঝুঁকি বাড়ায়।এ ধরনের বেআইনি কাজ বন্ধে এবং জনস্বার্থে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]