ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

গাইবান্ধায় যমুনা নদীর ভাঙ্গন প্রতিরক্ষামুলক কাজের উদ্বোধন

বার্তা বিভাগ
মে ১১, ২০২৩ ১২:২৭ অপরাহ্ণ
Link Copied!

আনোয়ার হোসেন, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ

নদীবেষ্টিত গাইবান্ধার ফুলছড়ি উপজেলার যমুনা নদীর তীর ভাঙ্গন প্রতিরক্ষামূলক কাজের উদ্বোধন করা হয়েছে। বুধবার (১০ মে) এ কাজের উদ্বোধন করেন গাইবান্ধা-৫ আসনের সংসদ সদস্য মাহমুদ হাসান রিপন।

এ সময় তিনি বলেন, এ কাজের মধ্য দিয়ে এবারের মৌসুমে নদী ভাঙ্গন থেকে শতভাগ রক্ষা পাবে এ অঞ্চলের মানুষ। এছাড়াও স্থায়ীভাবে রক্ষা করতে ইতোমধ্যে এ অঞ্চলকে স্থায়ী প্রকল্পের আওতায় আনা হয়েছে।

উদ্বোধনকালে আরও উপস্থিত ছিলেন, রংপুর উত্তর অঞ্চলের পানি উন্নয়ন বোর্ডের প্রধান প্রকৌশলী মাহবুবর রহমান, গাইবান্ধা পানির উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী হাফিজুল হক, ফুলছড়ি উপজেলা চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আনিসুর রহমান, উড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল পাশাসহ আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীগন।

উল্লেখ্য, ফুলছড়ি উপজেলার উড়িয়া ইউনিয়নের ভুষির ভিটা হতে গুনভড়ি বানিয়াপাড়া হয়ে রতনপুর হাজির হাট মাথা পর্যন্ত ১২’শ মিটার এলাকায় যমুনা নদীর তীর ভাঙ্গনরোধে ৬’শ কোটি টাকা ব্যয়ে প্রতিরক্ষামুলক এ কাজের বাস্তবায়ন করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]