ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

এসএসসি পরীক্ষার্থীদের ওপর হামলা, হাসপাতালে ৬

বার্তা বিভাগ
মে ১১, ২০২৩ ৮:২৭ অপরাহ্ণ
Link Copied!

আরফিনুল ইসলাম, জেলা প্রতিনিধি – নীলফামারী

নীলফামারীর ডিমলা উপজেলায় কৃষকের হামলায় অটোচালকসহ ছয়জন এসএসসি পরীক্ষার্থী গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়। ঘটনাটি ঘটেছে আদাবাড়ী স্কুল এন্ড কলেজ এসএসসি পরীক্ষা কেন্দ্রে যাওয়ার পথে।

আহত পরীক্ষার্থীরা হলেন, মোসলেমা আক্তার, শাহাজাদি আক্তার, আরিফা আক্তার, আখিঁ মনি আক্তার, সুমন ইসলাম ও অটো চালক রুবেল ইসলাম।

স্থানীয় ও শিক্ষক সূত্রে জানা গেছে, খগাখড়িবাড়ী ইউনিয়েন খগাবড়বাড়ী গ্রামের আবুলের পাড়া নামক স্থানে রাস্তায় স্থানীয় লোকজন ভূট্টা শুকাচ্ছিল এসময় ইজিবাইক চালক রাস্তা ক্রোসিং করতে গিয়ে ইজিবাইকের চাকা ভূট্টার ওপরে উঠে পড়ে। এবিষয়কে কেন্দ্র করে চালকের সাথে বাকবিতণ্ডা এক পর্যায়ে চালককে মারধর করে স্থানীয়রা। গাড়িতে থাকা শিক্ষার্থীরা চালককে রক্ষা করতে গিয়ে স্থানীয় সুমনসহ আরও কয়েকজন বখাটে মারধর শুরু করেন। এতে শিক্ষার্থী ও চালক গুরুতর আহত হয়ে ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন।

এবিষয়ে আদাবাড়ী স্কুল এন্ড কলেজের কেন্দ্র সচিব ফেরদৌস আলম জানান, কেন্দ্রের কিছুদূর পশ্চিমে আবুলের পাড়ায় স্থানীয় লোকজনের সাথে ইজিবাইক চালক রাস্তা ক্রোসিং করতে গিয়ে ইজিবাইকের চাকা ভূট্টার ওপরে উঠে পড়ে। বাকবিতণ্ডার এক পর্যায়ে শিক্ষার্থীদের মারধর করা হয়েছে। এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ও ইউপিকে অবগত করেছি।

ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ছয়জন শিক্ষার্থী ও একজন অটো চালক এসেছিল। তারা সকলে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

খগাখড়িবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম লিখন জানান, শিক্ষার্থী ও চালককে মারধরের বিষয়ে প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব অভিযোগ করেছে। আগামীকাল এবিষয়ে বসবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]