ঢাকা১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে ভান্ডারিয়ায় পুষ্টি মেলা ও পুষ্টিকর খাদ্য প্রদর্শনী

বার্তা বিভাগ
মে ১০, ২০২৩ ৮:০৩ অপরাহ্ণ
Link Copied!

ভান্ডারিয়া প্রতিনিধি, মোঃশাজু রহমান:

“মজবুত হলে পুষ্টির ভীত-স্মাট বাংলাদেশ হবে নিশ্চিত” এ প্রতিপাদ্যে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৩ উপলক্ষে পিরোজপুরের ভান্ডারিয়ায় ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ভান্ডারিয়া এপি এর আয়োজনে পুষ্টি মেলা ও পুষ্টিকর খাদ্য প্রদর্শনী করা হয়।

ভান্ডারিয়া পৌরসভার দক্ষিন ভান্ডারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে শতাধিক কমিউনিটি মা ও শিশু দের অংশগ্রহণে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় পৌর কাউন্সিল জাহাঙ্গীর হোসেন ফরাজী।

এসময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেহেনা পারভিন, সহকারী প্রধান শিক্ষক ইলা বসু, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ভান্ডারিয়া এপি এর প্রোগ্রাম অফিসার প্রেম লতা হালদার সহ আরো অনেক।
অনুষ্ঠানে বক্তারা বলেন, শিক্ষা যেমন জাতীর মেরুদন্ড ঠিক তেমনি সুস্বাস্থও জাতীর সম্পদ। পুষ্টিগুণ সম্পর্কে সমাজের সকল স্তরের মানুষের জানা উচিৎ। মনে রাখতে হবে মানুষ সুস্থভাবে বেঁচে থাকলে সমাজও সুস্থ থাকবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]