ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

গাইবান্ধায় বেসরকারি শিক্ষাব্যবস্থা জাতীয় করণের দাবিতে বাকশিসের মানববন্ধন

বার্তা বিভাগ
মে ১০, ২০২৩ ৬:২১ অপরাহ্ণ
Link Copied!

আনোয়ার হোসেন,গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ
বেসরকারি শিক্ষাব্যবস্থা জাতীয় করণের দাবি বাকশিসের বেসরকারি শিক্ষাব্যবস্থা জাতীয় করণসহ সরকারি চাকরিজীবীদের মতো বিভিন্ন ভাতা দেওয়ার দাবিতে গাইবান্ধায় মানববন্ধন করেছে বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি (বাকশিস)।

আজ বুধবার (১০ মে) সংগঠনটির গাইবান্ধা জেলা কমিটির উদ্যোগে শহরের ডিবি রোড আসাদুজ্জামান মার্কেটের সামনে এক বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

একই সঙ্গে শিক্ষকরা জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর দাবি সম্বলিত একটি স্মারকলিপি প্রদান করেন।

বাকশিস জেলা সভাপতি অবসরপ্রাপ্ত অধ্য একরামুল হক খানের সভাপতিত্বে বক্তব্য দেন- সংগঠনের সাধারণ সম্পাদক কাজী আবু রাহেন শফিউল্যা খোকন, বাকশিস সদর উপজেলা সভাপতি আব্দুল কাদের, সাধারণ সম্পাদক মধু মিয়া, গোবিন্দগঞ্জ উপজেলা সভাপতি এ.এইচ.এম অধ্য আহসান হাবীব প্রিন্স, সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, সাদুলাপুর উপজেলা সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আব্দুল বারী, পলাশবাড়ী উপজেলা সভাপতি রাশেল আহমেদ, সহ-সভাপতি আতোয়ার রহমান, সাধারণ সম্পাদক লাভলু মিয়া, সুন্দরগঞ্জ উপজেলা সভাপতি নাসরিন সুলতানা, সাধারণ সম্পাদক শান্তু মিয়া, সাঘাটা উপজেলা সভাপতি মোমিতুল হক নয়ন, সাধারণ সম্পাদক রেজা মিয়া, ফুলছড়ি উপজেলা সভাপতি রাশেদুজ্জামান রোকন, সাধারণ সম্পাদক সেলিম মিয়া, বাকশিস জেলা সম্পাদক মন্ডলীর সদস্য হরুন অর রশিদ প্রমুখ।

বক্তারা অবিলম্বে বেসরকারি শিক্ষাব্যবস্থা জাতীয়করণ, সরকারি চাকরিজীবীদের মতো বাড়ি ভাড়া, উৎসব ভাতা, চিকিৎসা ভাতা প্রদান, অবসর গ্রহণের ৩ মাসের মধ্যে অবসর ও কল্যাণের টাকা প্রদানে কার্যকারী উদ্যোগ এবং পদক্ষেপ গ্রহণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার সদয় হস্তক্ষেপ কামনা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]