ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

রাজবাড়ীতে এক ছাত্রীর গোসলের ছবি এবং ভিডিও গোপনে ধারণ করে কু-প্রস্তাব;  বখাটে যুবক গ্রেফতার

বার্তা বিভাগ
মে ৯, ২০২৩ ৫:৪৪ অপরাহ্ণ
Link Copied!

আল-আমিন খোকন রাজবাড়ী জেলা প্রতিনিধি:

রাজবাড়ীতে সপ্তম শ্রেণির এক শিক্ষার্থীর গোসলের ছবি-ভিডিও গোপনে ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকির অভিযোগে সাজেদুল ইসলাম সাচ্চু মোল্লা (২৬) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার সাচ্চু সদর উপজেলার রামকান্তপুরের শাজাহান মোল্লার ছেলে।মঙ্গলবার (৯ মে) দুপুরে রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাদাত হোসেন এ তথ্য জানান।

তিনি বলেন, এক স্কুলছাত্রীর গোসলের ছবি ও ভিডিও গোপনে মোবাইলফোনে ধারণ করে তাকে কুপ্রস্তাব দেয় সাচ্চু মোল্লা। ওই শিক্ষার্থী তাতে রাজি না হওয়ায় সাচ্চু ওই ছবি-ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল করে দেওয়ার হুমকি দেয়। রাজবাড়ী থানার ওসি বলেন, পরে ওই শিক্ষার্থী তার মা-বাবাকে বিষয়টি জানায়। এ ঘটনায় ছাত্রীর মা সদর থানায় সাচ্চু মোল্লার বিরুদ্ধে অভিযোগ দেন। অভিযোগের পরিপ্রেক্ষিতে থানায় পর্নোগ্রাফি আইনে মামলা নেওয়া হয়। মামলার পর ওই যুবককে গ্রেফতার করে দুপুরে রাজবাড়ী আদালতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]