ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চাটখিলে পুলিশের সাঁড়াশী অভিযানে অস্ত্রসহ গ্রেফতার ১

বার্তা বিভাগ
মে ৯, ২০২৩ ২:৩৩ অপরাহ্ণ
Link Copied!

মোঃবেলাল হোসেন, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:-

নোয়াখালীর চাটখিল থানা পুলিশের সাঁড়াশী অভিযানে বদলকোট টু দশঘরিয়া বজার রোডের বাইশসিন্ধুর নামক এলাকার রাস্তার উপর হতে একটি একনলা বন্দুক ও ১ টি কার্তুজসহ একজনকে আটক করা হয়েছে।

৯ মে (মঙ্গলবার) দুপুর পৌনে ১২ টার দিকে এসআই আবদুস সামাদ মল্লিক সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করেন। এ সময়,মোঃ শফিকুল ইসলাম (৪৫) পিতা- মৃত সেকান্দর মিয়া কে (গ্রাম দক্ষিণ বদলকোট, থানা- চাটখিল, জেলা নোয়াখালী) অস্ত্রসহ গ্রেফতার করা হয়।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গিয়াস উদ্দিন অস্ত্রসহ যুবক আটক এর ঘটনা নিশ্চিত করে বলেন, আসামী শফিকুল ইসলামের সহযোগীদের গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। এ রিপোর্ট লেখার সময় তিনি সাংবাদিকদের বলেন, এই ব্যাপারে অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]