ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চলতি বছরের জুনে এশিয়া সফরে আসছে বিশ্বজয়ী আর্জেন্টিনা

বার্তা বিভাগ
মে ৯, ২০২৩ ৮:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

জুন মাসে মাঠ সঙ্কটের কারণে আর্জেন্টিনা ফুটবল দলকে বাংলাদেশে আনতে পারছে না বাফুফে। গণমাধ্যমকে সেই খবরই দিয়েছেন ফেডারেশন সভাপতি কাজী সালাউদ্দিন।

ঢাকায় না আসা হলেও চলতি বছরের জুন মাসে এশিয়া সফর করবে মেসিরা। আর্জেন্টিনার সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টসের খবর থেকে তেমনটাই জানা যায়।

সংবাদমাধ্যমটির দেওয়া তথ্য মতে, এই সফরে একটি ম্যাচের প্রতিপক্ষ নিশ্চিত করেছে আর্জেন্টিনা। তবে আরকেটি এখনও সিদ্ধান্ত হয়নি।

ইন্দোনেশিয়ার সঙ্গে ১৯ জুন খেলবে আর্জেন্টিনা। ১৫ জুন এর চার দিন আগে আর্জেন্টিনা আরেকটি ম্যাচ খেলবে। এ ম্যাচের এখনও প্রতিপক্ষ নির্ধারিত হয়নি। তবে এই ম্যাচে আর্জেন্টিনার প্রতিপক্ষ হিসেবে অস্ট্রেলিয়া ও চীনের নাম শোনা গেছে। ফিফা উইন্ডোতে দুটি ম্যাচই খেলবে আর্জেন্টিনা ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]